রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

নেট দুনিয়ায় জেনিফার লোপেজ তাক লাগানো ফ্যাশন

বিনোদন ডেস্ক   |   রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

নেট দুনিয়ায় জেনিফার লোপেজ তাক লাগানো ফ্যাশন

অদ্ভূত ফ্যাশনে জেনিফার লোপেজ

নেট দুনিয়ায় জেনিফার লোপেজ একটি ছবিতে তাক লাগিয়েছে ভক্তদের। ছবিটিতে প্যান্ট খুলে যেন হাটছেন জেনিফার লোপেজ। টুইটার, ফেসবুক থেকে ইনস্টাগ্রাম- সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে ছবিটি।
প্রতি পোস্টেই সঙ্গত একটি প্রশ্ন। এ আবার কী ফ্যাশন! প্যান্ট কি খুলেছে নাকি এমনটাই দেখতে জুতো? চোখ কচলে অনেকেই দ্বিতীয়বার দেখছেন। তারপরই পুরো বিষয়টি স্পষ্ট হচ্ছে। সব মিলিয়ে নেটিজেনদের রীতিমতো সংশয়ে ফেলে মাতিয়ে রেখেছেন জেনিফার লোপেজ।

নজরকাড়া স্টাইলে গোটা বিশ্বকে মাতিয়ে রাখেন জেনিফার। গানে যেমন মাতিয়ে রাখেন তেমনই স্টাইল স্টেটমেন্টেও। এর আগেও বহুবার তিনি নজর কেড়েছেন। কিন্তু এমন চমকপ্রদ স্টাইলে তাঁকে আগে কখনও দেখা যায়নি। দিনকয়েক আগে একটি ছবি প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায় রাস্তায় হাঁটছেন জেনিফার। পরনে সাদা লম্বা ঝুলের জামা। একটু নিচ থেকেই একটা জিনসের দেখা মিলছে। জিনসের বেল্টটিও আছে। মনে হচ্ছে যেন সেটি খুলে যাচ্ছে। প্রথম দেখার এই ধাঁধা পেরলেই অবশ্য বোঝা যাবে না ওটা জিনস, না সেটি খুলে যাচ্ছে! আসলে যা, তা হল একটি বিচিত্র বুটজুতো। যেটি পরে আছেন জেনিফার। সেটিই প্রায় উঠে গিয়েছে কোমরের নিচ পর্যন্ত। মনে হচ্ছে যেন জিনসটি খুলে যাচ্ছে। আপাতত জেনিফারের এই স্টাইল মাতিয়ে রেখেছে নেটদুনিয়া।

অনেকেই প্রশ্ন করছেন জেনিফারের এই স্টাইল স্টেটমেন্ট কি বাজার মাতাবে? তা হয়তো মাতাতে পারে। তবে তাতে সমস্যাও আছে। কারণ জেনিফার যেভাবে এই পোশাককে ক্যারি করেছেন, তা অন্যের পক্ষে মুশকিল। এবং সাধারণ অন্য কাউকে তাতে মানাবেও না। তবে ফিল্মি দুনিয়ায় এই স্টাইল শোরগোল ফেলবেই বলে মনে করা হচ্ছে।

Facebook Comments
advertisement

Posted ৩:১৪ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com