বুধবার ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ইউপি নির্বাচন

নৌকার মাঝি হতে চান দানিয়েল

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি   |   বুধবার, ২০ জানুয়ারি ২০২১

নৌকার মাঝি হতে চান দানিয়েল

তরুণ রাজনৈতিক দানিয়েল

এবারই প্রথম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন জনদরদী, শিক্ষানুরাগী তরুণ দানিয়েল হোসেন দানিয়েল।তেঁতুলিয়া উপজেলার ২নং তিরনইহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সম্ভাব্য পদপ্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছেন তিনি। রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী।এবারও দলীয় প্রতীকে নির্বাচন হবে বিধায় নৌকার মাঝি হতে চান দানিয়েল।

২০০১ সালে মকবুলার রহমান সরকারি কলেজের ছাত্র রাজনীতিতে ছাত্রলীগের সাথে সম্পৃক্ত হোন।লেখাপড়া চলাকালীন সময়ে তিনি তিরনয়হাট ইউনিয়ন ছাত্রলীগের সদস্য,উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও পরবর্তীতে তিনি উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হন।দলীয় মানুষের কাছে অনেক জনপ্রিয় ও বিভিন্ন ভোটের সময়কাল ও দলের কঠিন সময়ে সাংগঠনিক বলিষ্ঠ ভুমিকা থাকার কারনে ২০১৯ সালে তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগ,ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমুল নেতৃবৃন্দ ভোটের মাধ্যমে তিরনইহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত করেন।

ইউনিয়ন আওয়ামীলীগকে গড়ে তুলেছেন আওয়ামীলীগের ঘাটি,বর্তমানে তিনি শালবাহান বি এম কলেজের প্রভাষক ব্যবস্থাপনা হিসেবে কর্মরত আছেন,মন্ডলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি,তিনি উপজেলা আওয়ামীলীগ ,উপজেলা চেয়ারম্যান ও এম পি সাহেবের খুব কাছাকাছি থাকা সত্ত্বেও কোন দিন ক্ষমতার অপব্যবহার করেননি বরং নিঃস্বার্থে মানুষের উপকারের চেষ্টা করছেন,তিনি গতবারে ছাত্রলীগ করা অব্স্থায় আওয়ামীলীগের নৌকার মাঝি হতে চেয়েছিলেন,সেখানে ভোট হলে ছাত্রলীগ করা অব্স্থায় আওয়ামীলীগের ভোটে তিনি দ্বিতীয় হয়েছিলেন।

শিক্ষাদীক্ষা দিক থেকে উচ্চ শিক্ষিত চেয়ারম্যান পদপ্রাথী দানিয়েল। বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি ও এইচএসসিতে পাশ করে মকবুলার রহমান সরকারি কলেজ থেকে ব্যবস্থাপনা বিষয়ে অনার্স করেন। পরে ঢাকা বাংলা কলেজ থেকে মাস্টার্স সম্পন্ন করেছেন। দিনাজপুর ল’কলেজ থেকে এলএলবি সম্পন্ন করেছেন।

রাজনৈতিকভাবে নিষ্ঠার সাথে কাজ করে ইউনিয়নের নানান সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। দলীয় নেতাদের কাছেও আস্থাশীল কর্মী এ তরুণ। ইতিমধ্যে রাজনৈতিক,জনসেবা, শিক্ষা, ক্রীড়াসহ সামাজিক উন্নয়নমূলক কাজ করে ইতিমধ্যে জনপ্রিয়তাও অর্জন করেছেন এ তরুণ।সুশাসন প্রতিষ্ঠা ,মানুষের ঘরে ঘরে সেবা পৌছে দেয়ার লক্ষ্যে এবার আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রতীকে নৌকার মাঝি হতে চান দানিয়েল। একজন উচ্চ শিক্ষিত,সমাজসেবী,রাজনীতিতে জনপ্রিয়তা অর্জন ও সামাজিক উন্নয়নমূলক কাজ দেখেই নতুন মুখ হিসেবে দানিয়েলকেই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাচ্ছেন ইউনিয়নের বেশির ভাগ ভোটাররা।

Facebook Comments
advertisement

Posted ১২:০২ অপরাহ্ণ | বুধবার, ২০ জানুয়ারি ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com