মঙ্গলবার ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বোর্ডের কাগজ দেখিয়ে নোটারী পাবলিক সই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

পঞ্চগড় প্রতিনিধি   |   মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

বোর্ডের কাগজ দেখিয়ে নোটারী পাবলিক সই শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

স্কুল বোর্ডের কাগজ দেখিয়ে নোটারী পাবলিক সই করে পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়ের নতুনহাট বালিকা উচ্চ বিদ্যাল সহকারী শিক্ষকের আব্দুর রহিমের বিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা যায়, গত ২৪ নভেম্বর গড়িনাবাড়ি নতুনহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরাবর লিখিত অভিযোগ করেছেন স্কুল ছাত্রীর বাবা। অভিযোগে বলা হয়, দীর্ঘ দিন ধরে আমার মেয়েকে বিভিন্ন ভাবে প্রলোভন দেখায় এতে করে কোন প্রকার সাড়া না পেয়ে ওই সহকারী শিক্ষক আব্দুর রহিম এসএসসি পরীক্ষার স্কুল বোর্ডের কাগজে আমার মেয়ের অজান্তে ঢাকা জর্জ কোর্টের সহকারী আইনজীবির মাধ্যমে নোটারী পাবলিক কাগজে সই করে নেন। বিষয়টি ওই স্কুল ছাত্রীকে জানিয়ে বিভিন্ন প্রকার লোভ-লালসা দিয়ে ধর্ষণ করে।

এদিকে বিষয়টি নিয়ে ওই স্কুল ছাত্রী মানসিক ভারসাম্য হারিয়ে অসুস্থ্য হয়ে পরলে পরিবারের লোকজন জানতে পারে সে ঘটনার বিবরণী দেয়। এতে প্রাথমিক ভাবে তার বাবা বিদ্যালয়ে একটি অভিযোগ দায়ের করেন।

webnewsdesign.com

ঘটনাটি জানা জানি হলে সহকারী স্কুল শিক্ষক আব্দুর রহিম ২৩ নভেম্বর প্রধান শিক্ষক বরাবরে একটি লিখিত ৬ দিনের ছুটির আবেদন করেন। স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ এলাকায় ছড়াছড়ি এবং ওই শিক্ষকের ছুটির দিন শেষ হওয়ায় স্থানীয় এলাকার অভিভাবক ও সর্বসাধারণ স্কুল এবং সড়ক অবরোধ করে। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি অনুকুলে আনে।

এলাকার বøক ওয়ার্ড সভাপতি শ্রী কালু রাম তিনি জানান, সহকারী স্কুল শিক্ষক আব্দুর রহিম ইতিপূর্বে নতুনহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের আরও এক ছাত্রীকে বিভিন্ন ভাবে প্রণচনায় ভয়ভীতি দেখিয়ে বিয়ে করেন এবং দুই থেকে তিন বছর সংসার করে তাকে ছেড়ে দেন এবং প্রথম স্ত্রীর মামলায় জেল হাজতে থাকেন তিনি। এভাবে এই শিক্ষা প্রতিষ্ঠানের ভাবমূর্তি নষ্ট করছেন এর সুষ্ঠ বিচার দাবী করছি।

এস,এস,সি পরীক্ষার্থীর চাচার সাথে কথা বললে তিনি বলেন আমার ভাতিজীকে দীর্ঘ তিন বছর ধরে বিভিন্ন ভাবে প্রলোভন দেখিয়ে আসতো বিদ্যালয়ের কাগজে সই দেখিয়ে ভুয়া নোটারী পাবলিক কাগজ বানিয়ে তাকে ধর্ষণ করে আমি তার সুষ্ঠ তদন্তে বিচার চাই এবং ওই স্কুলে আর তাকে শিক্ষকতা করতে না দেখি।

ধর্ষীতা স্কুল ছাত্রীর সাথে কথা জানা যায়, এসএসসি পরীক্ষার বোর্ডের কাগজের নামে নোটারী পাবলিক কাগজে সই করে আমার সাথে প্রতারণা এবং বিভিন্ন ভাবে ভয়ভীতি ও লোভলালশা দেখিয়ে আমাকে একাধিকবার ধর্ষণ করেন আব্দুর রহিম সহকারী শিক্ষক। আমি তার আইনগত বিচার চাই।

এদিকে নতুনহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দাইমুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি জানান, সহকারী শিক্ষক আব্দুর রহিম ২৩ নভেম্বর একটি লিখিত ৬ দিনের ছুটির আবেদন করেন আমি সেটা নামনজুর করি। আমার স্কুলের এসএসসি পরীক্ষার্থীর সাথে অনৈতিক সর্ম্পক ও ধর্ষণের অভিযোগ এসেছে আমার বরাবরে এব্যাপারে ৫ সদস্য স্কুল শিক্ষক কমিটি গঠন করে দিয়েছি তাদের প্রতিবেদনে সত্যতা উঠে আসলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। ৫ সদস্য বিশিষ্ট স্কুল শিক্ষক কমিটি সহকারী শিক্ষক জাহাঙ্গির আলম তিনি জানান সরজমিনে তদন্ত রির্পোট প্রতিবেদন করি নাই কারণ ওই প্রতিবেদন রির্পোট গ্রহণ থাকবে না এজন্য আমরা স্কুল শিক্ষক।

অভিযুক্ত স্কুল শিক্ষক আব্দুর রহিমের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি এ ব্যাপারে কোন কথা না বলে ছুটির বিষয় দেখিয়ে এড়িয়ে যান।

Facebook Comments Box
advertisement

Posted ৫:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com