সোমবার ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পঞ্চগড়ে মিনিবাস-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল ৭ জনের

  |   শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯

পঞ্চগড়ে মিনিবাস-অটোরিকশা সংঘর্ষে প্রাণ গেল ৭ জনের

পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কে মিনিবাস-অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে প্রাণ গেল ৭ জনের। নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন নারী, চারজন পুরুষ। নিহতরা হলেন, নিহতরা হলেন, পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান মাঝিপাড়া এলাকার নবদম্পতি লাবু ইসলাম (২৯) ও মুক্তি বেগম (১৯) পঞ্চগড় সদর উপজেলার সুরিভিটা এলাকার আকবর আলী (৭০) ও তার স্ত্রী নুরিমা বেগম (৫৫), একই উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারি এলাকার ইজিবাইক চালক রফিক (২৮), সাতমেরা ইউনিয়নের রায়পাড়া এলাকার ফরহাদ হোসেন মাকুদ (৪৫) এবং সাহেবজোত এলাকার আকবর আলীর স্ত্রী নার্গিস আক্তার (৪২)। 

শুক্রবার (৮ নভেম্বর) দুপুর দেড়টার দিকে জেলার মাগুরমাড়ি চৌরাস্তা আমতলী এলাকায় বাস-ব্যাটারিচালিত ইজিবাইকের সংঘর্ষে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।ঘটনার পর হতে বাসটির চালক পলাতক রয়েছে বলে জানা যায়। অটোরিকশাটি বাসের ভেতরে ঢুকে যায়।ঘটনাস্থলেই পাঁচজনের প্রাণহানি ঘটে।খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ও স্থানীয় লোকজনের সহায়তায় গুরুতর আহত দুজনকে হাসপাতালে পাঠালেও সেখানেই দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় ঘটনাস্থলে বিক্ষুদ্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে দেখা যায়।

নিহতের মরদেহ উদ্ধার কাজে অংশ নেওয়া হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সাংবাদিকদের ওপর হামলা করেছে স্থানীয় বিক্ষুব্ধ লোকজন। এসময় হামলায় তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রাজিবুল, কনস্টেবল রিপন, সফিউল ও স্থানীয় সাংবাদিক আহত হয়েছেন বলে জানা যায়।খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন।

webnewsdesign.com

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নিরঞ্জন সরকার বলেন,‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা পাঁচটি লাশ উদ্ধার করেছি। দুর্ঘটনার পর পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আককাস আহমদ ঘটনাস্থলে পৌঁছান।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com