বৃহস্পতিবার ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পঞ্চগড়ে শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য ছাত্রলীগ নেতার স্মারকলিপি প্রদান

  |   বৃহস্পতিবার, ০৭ মে ২০২০

পঞ্চগড়ে শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য ছাত্রলীগ নেতার স্মারকলিপি প্রদান

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে করোনা ভাইরাসের কারণে সাধারন শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য জেলা প্রশাসন,জেলা পরিষদ ও উপজলা প্রশাসন বরাবরে স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ ছাত্রলীগ পঞ্চগড় জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন শুভ ।

এদিকে জেলা প্রশাসন করোনা ভাইরাসের সংক্রামণ ঠেকাতে গত ১৭ এপ্রিল থেকে পুরো জেলাকে লকডাউন ঘোষণা করেছে। ফলে জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান,হাট-বাজার,শিল্প কল-কারখানা,ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে । তাছাড়া দিন দিন পঞ্চগড়ে করোনার সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে । জেলার ৫ উপজেলায় এপর্যন্ত মোট ১০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ।

webnewsdesign.com

আজ বৃহস্পতিবার (৭ মে) দুপুরে ছাত্রলীগ নেতা পৃথকভাবে এ স্মারকলিপি প্রদান করেন ।

জানা যায়,মরণব্যধী করোনা ভাইরাসের কারণে পঞ্চগড়ের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সাধারন শিক্ষার্থীরা ম্যাস ছাড়ে নিজ নিজ গ্রামের বাড়িতে অবস্থান করছে ফলে পঞ্চগড় শহরের সবগুলো ম্যাস এখন বন্ধ। ফলে গ্রাম থেকে আসা শিক্ষার্থীদের ম্যাস ভাড়া মওকূপের জন্য জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন,জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলামের কাছে স্মারকলিপি প্রদান।

এবিষয়ে পঞ্চগড় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হোসেন শুভ বলেন, করোনার কারণে আমরা শিক্ষার্থীরা নিজ বাড়িতে অবস্থান করছি। অনেকে ম্যাস ভাড়া দিতে হিমসিম খাচ্ছে তাই বর্তমান পরিস্থিতিতে যদি ম্যাস ভাড়া মুওকুফ করা যায় তাহলে আমরা শিক্ষার্থীরা অনেক উপকৃত হবো তাই আমি সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে ম্যাস ভাড়া মওকূপের জন্য জেলা প্রশাসন,জেলা পরিষদ ও উপজেলা প্রশাসন বরাবরে স্মারকলিপি প্রদান করেছি আশা করি প্রশাসন আমাদের বিষয়টি বিশেষ বিবেচনায় দেখবেন।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট বলেন,বিষয়টি নিয়ে আমরা ইতিমধ্যে আলোচনা করেছি । আমরা বিষয়টি আমলে নিয়েছি এবং তাদের ম্যাস ভাড়া মওকূফের বিষয়ে ম্যাস মালিকদের সাথে বসে আলোচনা করবো ।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com