রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পদোন্নতি পাওয়ায় রাজিব ও পলাশ কে বন্ধু মহলের শুভেচ্ছা

  |   রবিবার, ২১ জুন ২০২০

পদোন্নতি পাওয়ায় রাজিব ও পলাশ কে বন্ধু মহলের শুভেচ্ছা


কবির হোসেন, টাংগাইল প্রতিনিধিঃ

টাংগাইল এসএসসি ব্যাচ- ৯৬ ও এইচএসসি ব্যাচ- ৯৮ বন্ধু মহল থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ(ডিএমপি)তে ডেপুটি পুলিশ কমিশনার পদে মো.রাজিব আল মাসুদ ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর সিআইডি বিভাগের সিনিয়র পুলিশ কর্মকর্তা পদে মো.গোলাম বেনজির পলাশ পদোন্নতি পাওয়ায় সকল বন্ধু মহল থেকে অভিনন্দন ও শুভেচ্ছায় সিক্ত হলেন।
তাদের দুজনের সংক্ষিপ্ত জীবনী ও কর্মজীবন উল্লেখযোগ্য রাজিব আল মাসুদ রাজিব আল মাসুদ সাতক্ষীরা জেলা এক মুসলিম পরিবারে জম্মগ্রহন করেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিস ২৫ তম বিসিএস পুলিশ বিভাগের ক্যাডার অন্তভুক্ত হয়ে সহকারি পুলিশ সুপার(এএসপি) হিসেবে ২০০৬ সালে কর্মজীবন শুরু করেন। বর্তমানে ডিএমপিতে পদোন্নতি পেয়ে ডেপুটি পুলিশ কমিশনার হিসাবে কর্মরত আছেন তিনি তার কর্মক্ষেত্রে অবদানের জন্য পুরস্কার স্বরুপ চারবার আইজি পদক পেয়েছেন।গোলাম বেনজির পলাশ রাজবাড়ি জেলার এক মুসলিম পরিবারে জম্মগ্রহন করেন। তিনি বাংলাদেশ সিভিল সার্ভিস ২৫ তম বিসিএস পুলিশ বিভাগের ক্যাডার অন্তভুক্ত হয়ে সহকারি পুলিশ সুপার(এএসপি) হিসাবে ২০০৬ সালে কর্মজীবন শুরু করেন।বর্তমান ঢাকা পুলিশের সিআইডি বিভাগের ডেপুটি পুলিশ কমিশনার হিসাবে কর্মরত আছেন। তার অবদানের জন্য চারবার আইজি পদক পেয়েছেন। এদিকে বন্ধু রাজিব আল মাসুদ ও গোলাম বেনজির পলাশের পদোন্নতি সংবাদ শুনেই টাংগাইলে এসএসসি ৯৬, এইচএসসি ৯৮ ব্যাচের সকল বন্ধুদের মাঝে আনন্দে ও উল্লাস লক্ষো করা যাচ্ছে। সকল বন্ধুরা মনে করেন আমরা নিজেরা বড় পদে না যেতে পারলেও আমাদের সফলতার কোন ঘাটতি নেই কারন আমরা সবাই একজোট, আমরা বন্ধু মহল সব সময় একে অপরে পাশে এসে দাড়াই,সবাই মিলে আনন্দ উপভোগ করি। বন্ধু মাসুদ ও পলাশ পুলিশের অনেক বড় অফিসার হয়েছে এটাই আমাদের পরিচয়। এটাই আমাদের ব্যাচের সফলতা। আমরা বন্ধু দুজনের সব দিক থেকে সফলতা কামনা করি এবং টাংগাইলের বন্ধু মহল থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।মাসুদ ও পলাশের ছাত্রজীবনের কথা স্বরন করে বলেন,তারা দুজন অনেক মেধাবী ও ভদ্র,সৎ,
বন্ধুপ্রেমীক ছিলেন যার প্রমান তাদের পদোন্নতি।তারা এতো বড় সরকারের অফিসার ও ক্ষমতাশালী হয়েছেন দেখলে তাদের কেউ মনে করবে না। তারা দুজন আমাদের সাথে আগের চেয়ে বেশী যোগাযোগ রাখার চেষ্টা করে, তারা নিজেদের জীবনের চেয়ের দেশের মাটি ও মানুষের বেশী গুরুত্ব দেয় তারই প্রমান হিসাবে বর্তমান সরকার তাদেরকে পদোন্নতির মাধ্যমে সম্মানিত ও উপহার হিসাবে সম্মামনা স্বারক প্রদান করেন। ৯৬,৯৮ ব্যাচের শিক্ষার্থী, টাংগাইলের নাগরপুর বাড়ি, সফল গনমাধ্যম কর্মী, প্রিয় বন্ধুপ্রেমীক মো.কবীর হোসেন জানান–আমরা ৯৬,৯৮ ব্যাচ সারা বাংলাদেশে ঐক্য আছি। আমাদের ব্যাচ সম্পর্কে সারা দেশ অবগত। বর্তমান করোনা প্রার্দুভাবে সারা দেশ অচল হয়ে পড়েছে। এই কঠিন সময়ে আমাদের সাধ্যঅনুযায়ী করোনা প্রতিরোধে বিভিন্ন কর্মসৃচী হাতে নিয়েছি এবং বাস্তবায়ন করছি। আমাদের ব্যাচের অনেক বন্ধু বান্ধব সরকারি,বেসরকারি বিভিন্ন দপ্তরে অনেক গুরুত্বপৃর্ন পদে সম্মানের সহিত দায়িত্ব পালন করে আসছে যার প্রমান আমাদের প্রিয় বন্ধু মাসুদ ও পলাশের কর্মজীবনে পদোন্নতি লাভে কারন তারা দুজন অত্যন্ত মেধাবী ও চৌকস। যদি তা না হতো পুলিশ বিভাগের মত এতো গুরুত্বপৃর্ন পদে পদায়ন হতো না। তারা দুজন বিপিএম সহ একাধিকবার আইজি পদক পেয়েছেন তাদের কর্মক্ষেত্রে ব্যাপক সফলতা ও অবদান রাখায়। আমি একজন বন্ধু হিসাবে মাসুদ ও পলাশের সার্বিক সফলতা কামনা করি এবং নাগরপুর তথা টাংগাইল জেলা বন্ধু মহলের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি পাশাপাশি মহান আল্লাহ দরবারে শুকুরিয়া জ্ঞাপন করছি,আলহামদুলিল্লাহ। এবং দোয়া প্রার্থনা করছি আল্লাহ যেন তোমাদের দুজন সহ সকল বন্ধুদের সকল দিক থেকে সফলতা ও মংগল দান করেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৭ পূর্বাহ্ণ | রবিবার, ২১ জুন ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com