মঙ্গলবার ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ভাইয়ের হাতে ভাই খুন

পলাতক আসামী গ্রেফতার

পঞ্চগড় প্রতিনিধি   |   শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১

পলাতক আসামী গ্রেফতার

পঞ্চগড় তেঁতুলিয়ায় চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই খুন মামলায় আসামী ফিরোজ (৩৫) কে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার চৌরাস্তা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আসামী ফিরোজকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

জমাজমির বিরোধের জের ধরে গত মঙ্গলবার রাতে বুড়াবুড়ি ইউপির হারাদিঘি লালগছ গ্রামে ছোট ভাই ফিরোজ জামালের ছুড়িকাঘাতে বড় ভাই রবিউল আলম (৪২) খুন হন। ঘটনার পরই ঘাতক পলাতক হন। এ ঘটনায় গত ৭ এপ্রিল বুধবার নিহতের ছোট ভাই রেজাউল করিম রাজু বাদী হয়ে মডেল থানায় একটি হত্যা মামলা করেন। মামলার পরের দিন আসামীকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নিহত পরিবারের বাড়িতে গিয়ে কথা বললে তারা জানান, অনেক দিন থেকেই জমি সংক্রান্ত বিষয় নিয়ে রবিউলের উপর ক্ষীপ্ত ছিল ফিরোজ জামাল। ঘটনার রাতে পঞ্চগড় থেকে রবিউল বাড়িতে আসার খাবারের পর এক ফাঁকে সুযোগ বুঝে ছুঁড়ি দিয়ে এলোপাতারি কুপাতে থাকে। ফিরোজের অতর্কিত হামলায় রবিউল রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। পরিবারের লোকজন ও প্রতিবেশীদের দ্রæত উদ্ধার করে জেলা আধুনিক সদর হাসপাতালে নিয়ে ডাক্তার মৃত বলে জানায়।

webnewsdesign.com

এ হত্যাকান্ড ঘটনায় ফিরোজ জামালকে কেউ প্রভাবিত করেছে কীনা এরকম আশঙ্কা রয়েছে নিহত পরিবারটির। তারা জানান, নিহত রবিউল পৈত্রিক সূত্রে প্রাপ্ত ১৪ শতক জমিতে পঞ্চগড়ে বাড়ি করে বসবাস করছিলেন। কিন্তু সে জমির প্রতি প্রচন্ড লোভ ছিল ফিরোজের। একদিন বাবা শারাফতকে সাব-রেজিস্ট্রি অফিসে ৭শতক জমি রেজিস্ট্রি করতে গেলে বাধাপ্রাপ্ত হন। পরিবারটির আশঙ্কা এরপর থেকেই বড় ভাই রবিউলের প্রতি ক্রোধ এ ঘটনা ঘটানোর জন্য অপেক্ষা করছিল। হত্যাকান্ডে আসামী গ্রেফতার হওয়ার পর সর্বোচ্চ শাস্তি ফাঁসি কামনা করছে পরিবারসহ ওই এলাকার সাধারণ মানুষও।

এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া জানান, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনের ঘটনায় নিহতের আরেক ছোট ভাই বাদী হয়ে ফিরোজকে আসামী করে থানায় হত্যা মামলা করেন। মামলার পর বৃহস্পতিবার সকালে আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সৌপর্দ্য করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:২৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com