শনিবার ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পার্বতীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা জাকারিয়া জাকিরের খাদ্য সামগ্রী বিতরণ

  |   বুধবার, ১৩ মে ২০২০

পার্বতীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা জাকারিয়া জাকিরের খাদ্য সামগ্রী বিতরণ

দিনাজপুর প্রতিনিধি :

করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সাম্পাদক ও দিনাজপুর-৫ সংসদীয় আসনের উদীয়মান নেতা জাকারিয়া জকির। আজ বুধবার দুপুর ২টায় দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের এম.সি দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ৩০০ কর্মহীন দুস্থ্য পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন তিনি।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা সংকট মোকাবিলায় তার সকল নেতা নেত্রীকে অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন। এরই অংশ হিসেবে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ ২৫শে মাচ থেকে ফুলবাড়ী ও পার্বতীপুর উপজেলার সাধারন মানুষের পাশে সাধ্যমত থাকার চেষ্টা করেছে। এরই অংশ হিসেবে আজ পাবর্তীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের ৩শত মানুষের মাঝে আমরা খাদ্য সামগ্রী বিতরণ করছি।
তিনি আরো বলেন, আমি কোন নির্বাচিত জন প্রতিনিধি নই। আমি স্বেচ্ছাসেবকলীগের একজন কর্মী হিসেবে, এই এলাকার সন্তান হিসেবে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। বিগত দুই মাস আমি এবং আমার স্বেচ্ছাসেবকলীগের কর্মীরা কখনো মাস্ক, কখনো হ্যান্ড স্যানিটাইজার আবার কখনো খাদ্য সামাগ্রী নিয়ে ফুলবাড়ী-পাবর্তীপুরের অসহায় দুস্থ মানুষের পাশে থাকার দাড়িয়েছি ।
দিনাজপুর জেলা স্বেচ্ছসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো: তসলিম উদ্দীণ বলেন, দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ইবনে রজব ও সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির করোনা মোকাবিলায় দিনাজপুর সদরে ও ফুলবাড়ী ও পাবর্তীপুর এলাকায় সম্পূণ ব্যক্তিগত উদ্দ্যোগে যে ত্রান তৎপরতা চালিয়ে আসছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। একজন জেলা স্বেচ্ছাসেবকলীগের কর্মী হিসেবে আমি নিজেকে গর্ব বোধ করি।
খাদ্য বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহব্বায়ক ইলিয়াস হায়দার বাসার, যুগ্ন আহব্বায়ক রিপন চন্দ্র রায়, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহব্বায়ক আশিকুজ্জামান বাপ্পি, পৌর স্বেচ্ছাসেবকলীগের আহব্বায়ক তোজাম্মেল হক, যুগ্ন আহব্বায়ক রাশেদুল ইসলাম রাসেল, হাবড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শুভাস চন্দ্র রায়, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শফি, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান আকাশ, রায়হান রনি, যুগ্ন সাধারন সম্পাদক পার্থ রায় শুভ, সহ-সভাপতি মেহেদী হাসান মিরাজ, তৌফিক আহম্মেদ রাসেল, জসিম, রিমন, রায়হান, মুন্না মাসুদ মুক্তারুল, পল্লব কুমার রায়, রথিন্দ্র নাথ রায় সহ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ২:০৬ অপরাহ্ণ | বুধবার, ১৩ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com