সোমবার ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ফুলবাড়ীতে গৃহবধুকে জোড়পূর্বক ধর্ষণ, থানায় মামলা

ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা :   |   বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০

ফুলবাড়ীতে গৃহবধুকে জোড়পূর্বক ধর্ষণ, থানায় মামলা

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই সন্তানের এক গৃহবধু ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে উপজেলার বড়ভিটা ইউনিয়নের পূর্বধনীরাম গ্রামে। বুধবার সন্ধা গৃহবধু বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি নারী-শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে।

নির্যাতিত গৃহবধু জানান, কাজের প্রয়োজনে তার স্বামী দীর্ঘদিন থেকে বাড়ি ছেড়ে কুমিল্লাসহ দূরের জেলায় অবস্থান করছেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে একই গ্রামের জাহেদুল ইসলাম নোকাপের বখাটে ছেলে আতাউর রহমান (২৪) প্রায় সময় মোবাইল ফোনে কুরুচিপূর্ণ কথা বলতো এবং অনৈতিক কাজের প্রস্তাব দিত। গত দুই সপ্তাহ থেকে অনৈতিক কাজের প্রস্তাবের মাত্রা আরো বেশী হয়। তার অনৈতিক কাজের প্রস্তাবে রাজি ছিলো না নিগৃহত গৃহবধু।

পরে মঙ্গলবার (১৪ আক্টোবর) রাত সাড়ে ১২ টার দিকে আতাউর রহমান কৌশলে দরজা খুলে ওই গৃহবধুর ঘরে প্রবেশ করে। প্রথমে ওই গৃহবধুর মুখ চেপে ধরে শারিরিক নির্যাতন চালায় আতাউর। পরে জোড়পূর্বক ধর্ষণ করে তাকে। পরে গৃহবধুর আত্ম চিৎকার শুনে তার শ্বাশুড়ী ধর্ষক আতাউরকে আটকের চেষ্টা করে। এসময় বৃদ্ধা শাশুড়িকেও মারপিট করে পালিয়ে যায় ধর্ষক আতাউর।

গৃহবধু আরো জানায়, আতাউরের মারপিটে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্নের সৃষ্টি হয়েছে। মারপিটের সময় তার নাকের ফুল ভেঙ্গে ফেলে ধর্ষক আতাউর। ঘটনার সময় আতাউরকে ধর্মের ভাই বলে ডেকে রেহাই পায়নি সে।
তার উপর পাশবিক নির্যতনকারী আতাউরের সঠিক বিচার চান তিনি।
ধর্ষক আতাউর রহমানের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেছে এলাকাবাসী।
বড়ভিটা ইউনিয়নের পূর্বধনীরাম ২ নং ওয়ার্ডের মেম্বার উজির আলী এ ঘটনার নিন্দা জ্ঞাপন করে জানান , অভিযুক্ত ব্যক্তির উপযুক্ত বিচার চান তিনি।

webnewsdesign.com

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধু বাদী হয়ে থানায় একটি নারী-শিশু নির্যাতন আইলে মামলা দায়ের করেছে। মামলা নং ১৭। আসামী গ্রেপ্তারের চেষ্ঠা চলছে। বৃহস্পতিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৩৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com