বৃহস্পতিবার ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০

বগুড়ায় দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বগুড়া থেকে প্রকাশিত “দৈনিক দৃষ্টি প্রতিদিন” পত্রিকারতৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে ১৯-১১-২০২০ তারিখে শেরপুর উপজেলা প্রেস ক্লাবে সামাজিক দূরত্ব মেনে এবং মাস্ক ব্যবহার নিশ্চিত করে বিকাল সাড়ে চার টায২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানটির আয়োজন করেন স্থানীয় প্রতিনিধিগন। সভাপতিত্ব করেন দীপক কুমার সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন যথাক্রমে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব লিয়াকত আলী শেখ বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল জনাব গাজিউর রহমান, উপজেলা ভেটেনারি সার্জন ডাক্তার রায়হান, শেরপুর থানার অফিসার ইনচার্জ জনাব শহিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ শেরপুর উপজেলা সেক্রেটারি আহসান হাবীব আম্বিয়া , উপজেলা যুবলীগ সভাপতি তারিকুল ইসলাম তারেক, জেলা পরিষদ সদস্য, মোস্তাফিজার রহমান ভুট্টো।

বক্তাগণ তাদের বক্তব্যে দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকার বস্তুনিষ্ঠতার প্রশংসা করে, সাংবাদিকতাকে একটি মহৎ পেশা উল্লেখ করে বলেন, সাংবাদিকরা সামাজিক দর্পণ তাদের উচিত বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা। সংবাদ পত্রকে সিভিলাইজেশনের অন্যতম স্তম্ভ।

দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকার সম্পাদক জনাব আমিনুল মমিন তার শুভেচ্ছা ও অভিনন্দন বাণীতে জানিয়েছেন ২০২০ সালের আজকের এই দিনে উন্নয়নের ধারা নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকাটি। ইতোমধ্যে পাঠকের ভালবাসা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে। আগামী দিনে সকলের সহযোগিতা পেলে দেশের উন্নয়ন মূলক কাজে সহযোগী হয়ে আরো বেশি নিরপেক্ষ ও পাঠকপ্রিয় হবে বলে তিনি বিশ্বাস করেন। সেই সাথে তিনি তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে দৈনিক দৃষ্টি প্রতিদিন পরিবারের জেলা উপজেলার সকল সদস্য, শিশু সংবাদ পাঠক ফোরাম সহ অগণিত পাঠক, বিজ্ঞাপনদাতা, পত্রিকা বিলিকারক, সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকার প্রতিনিধিগণ যথাক্রমে জিয়াউদ্দিন লিটন, আবু বকর সিদ্দিক, রাজিবুল ইসলাম রক্তিম, আবু রায়হান, ফখরুল আলম, জিয়াউল হক।

এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক প্রথম আলো শেরপুর প্রতিনিধি সবুজ চৌধুরি, দৈনিক যুগান্তরের শেরপুর প্রতিনিধি জাহাঙ্গীর ইসলাম, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শরীফ, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন জুম্মা, সাংগঠনিক সম্পাদক সৌরভ অধিকারী শুভ, অর্থ বিষয়ক সম্পাদক বাদশা আলম,সাহিত্য সাংস্কৃতিক ও প্রচার সম্পাদক আরিফুজ্জামান হীরা, কার্যনির্বাহী সদস্য পরিমল চন্দ্র বসাক, সাংবাদিক সরিফ উদ্দিন সাকিদার, লিমন হাসান, শুভ কুন্ডু, উত্তম সরকার, সৌমেন্দ্রনাথ ঠাকুর শ্যাম, মোজাফফর আলী, বিমান মৈত্রেয়, হেলাল উদ্দিন উদ্যোক্তা উম্মে ফতেমা লিজা প্রমূখ।

Facebook Comments
advertisement

Posted ১:২৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

ওরা নামধারী
ওরা নামধারী

(140 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com