শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বগুড়ায় ধর্ষণ মামলার ২ আসামী গ্রেফতার

রাকিবুল হাসান আদমদীঘি (বগুড়া) :   |   রবিবার, ২৫ অক্টোবর ২০২০

বগুড়ায় ধর্ষণ মামলার ২ আসামী গ্রেফতার

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার শখের পল্লী পার্কে কাজ শেষ করে বাড়ী ফেরার পথে এক নারী কর্মচারীকে উঠিয়ে নিয়ে গিয়ে দল বেঁধে ধর্ষন মামলার মূল দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার এক বছর পর সান্তাহার টাউন ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমানের নেতৃত্বে এ এস আই রুস্তম ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার সান্তাহার পৌর শহরের রথবাড়ি মহল্লার সৈয়দ আলীর ছেলে জহুরুল ইসলাম (২৭) ও আইযুব আলীর ছেলে নাহিদ হোসেন (২৯)।

উল্লেখ্য, ২০১৯ সালের ৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৭ টার দিকে শখের পল্লী পার্কে কর্মরত এক নারী শ্রমিক কাজ শেষ করে সন্ধা ৭ টার সময় ভ্যান যোগে বাড়ী ফেরার পথে সান্তাহার তিয়রপাড়া ব্রীজের নিকট পৌছলে ৮/৯ জন যুবক ভ্যান চালককে মারপিট করে ওই নারী শ্রমিককে জোড় পূর্বক ভ্যান থেকে নামিয়ে খালের পাড়ে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষন করে ফেলে রেখে যায়।

পরে সংবাদ পেয়ে ওই নারীর স্বজনরা তাঁকে খালের পাড় থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। ধর্ষনের শিকার ওই নারী পরের দিন বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ সেই সময়ে ৩ জনকে গ্রেফতার করেন এবং ধর্ষন মামলার মূল দুই আসামি জহুরুল ও নাহিদ কে এক বছর পর গত শুক্রবার রাতে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেফতার করেন। এ ব্যাপারে সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনিসুর রহমান দুই জনকে গ্রেফতারের কথা নিশ্চিত করে বলেন এই মামলায় মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

Facebook Comments
advertisement

Posted ২:১২ অপরাহ্ণ | রবিবার, ২৫ অক্টোবর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com