রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বঙ্গবন্ধুর মাঝারে শ্রদ্ধা নিবেদনের জন্য ভারতে নিযুক্ত বাংলাদেশের উপ- হাইকমিশনের প্রতিনিধি দল বাংলাদেশে

  |   শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০

বঙ্গবন্ধুর মাঝারে শ্রদ্ধা নিবেদনের জন্য ভারতে নিযুক্ত বাংলাদেশের উপ- হাইকমিশনের প্রতিনিধি দল বাংলাদেশে

বেনাপোল প্রতিনিধিঃ
মুজিব শতবর্ষ উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদনের জন্য বাংলাদেশের কোলকাতা নিযুক্ত উপ- হাইকমিশনের ১৩ সদস্যর প্রতিনিধি দল ভারতের পেট্রাপোল চেকপোষ্ট হয়ে বাংলাদেশে প্রবেশ করেন। এসময় বেনাপোল নোম্যান্সল্যান্ডে আগত প্রতিনিধিদলকে ফুল ও ক্রেষ্ট দিয়ে শুভেচ্ছা জানায় যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন।

শনিবার বেলা সাড়ে ১২ টার সময় প্রতিনধি দলটি বাংলাদেশের বেনাপোল ইমিগ্রেশনের আনুষ্ঠানিকতা শেষ করে যশোর এর উদ্দেশ্য রওনা হন।

ভারতে নিযুক্ত বাংলাদেশ উপ- হাইকমিশন তৌফিক হাসান এর নেতৃত্বে দলটি বাংলাদেশে আসেন। এসময় উপস্থিত ছিলেন ভারতে নিযুক্ত রাজনৈতিক ও দুতালয় প্রধান বিএম জামাল হোসেন, ফাস্ট সেক্রেটারি কাউন্সেলর শিক্ষা ও ক্রীড়া শেখ শাফিউল ইমাম, কনস্যুলার বশির উদ্দিন, প্রথম সচিব প্রেস ড. মোঃ মোফাকখারুল ইকবল, প্রথম সচিব বানিজ্য শামসুল আরিফ,প্রথম সচিব রাজনৈতিক শামিমা ইয়াসমিন স্মৃতি, দ্বিতীয় সচিব কনস্যুলার শেখ শাফিনুল হক।
এর আগে বেলা ১২ টার সময় বন্দর প্রেসক্লাব বেনাপোল ও বেনাপোল চেকপোষ্টের শ্রমিক ইউনিয়ন উপ- হাইকমিশন প্রতিনিধি দলকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। এসময় যশোর পুলিশ, বেনাপোল ইমিগ্রেশন পুলিশ, বিজিবি সহ সকল গোযেন্দা সংস্তার লোক উপস্থিত এবং প্রতিনিধি দলকে শুভে”্ছা জানান।

webnewsdesign.com

ভারতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনের কোলকাতায় নিযুক্ত প্রতিনিধি দলের মুখপাত্র উপ-হাইকমিশনার তৌফিক হাসান বলেন আমরা মুজিব শত বর্ষ উপলক্ষে বর্ষের প্রথম দিনে জাতির জনক বঙ্গবন্ধুর মাঝারে শ্রদ্ধা নিবেদন এর জন্য বাংলাদেশ আসছি। আগামি কাল সকাল ৮ টার সময় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাঝারে পুস্প স্তাবক অর্পনের মধ্যে দিয়ে শ্রদ্ধা নিবেদন দোয়া ও মোনাজাত শেষে বঙ্গবন্ধু যাদুঘর পরিদর্শন করা হবে। এরপর আমরা খুলনা হয়ে আবার বেনাপোল দিয়ে কোলকাকায় ফিরে যাব।

ভারতে নিযুক্ত প্রতিনিধি দল আজ যশোর দুপুরে মধ্যাহৃ ভোজ শেষে বেলা সাড়ে ৩ টার সময় গোপালগঞ্জের টঙ্গীপাড়া অভিমুখে রওনা হবেন। এবং সেখানে সার্কিট হাউজে রাত যাপন করে সকালে বঙ্গবন্ধুর মাঝারের আনুষ্ঠানিকতা শেষে আবার ভারতের কোলকাতা ফিরে যাবেন।

এসকে/মাসুদুর রহমান শেখ

Facebook Comments Box
advertisement

Posted ৮:৩৮ পূর্বাহ্ণ | শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com