সোমবার ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বন্যার্তদের পাশে আছে সরকার – জেলা প্রশাসক টাঙ্গাইল

  |   বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০

বন্যার্তদের পাশে আছে সরকার – জেলা প্রশাসক টাঙ্গাইল

মোঃকবির হোসেন টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় সরকারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। ঝড়, জলোচ্ছ্বাস, বন্যাসহ সাম্প্রতিক করোনা মহামারীতেও প্রশাসন জনগণের উন্নয়নে কাজ করছে। এরই ধারাবাহিকতায় আমি আজ টাঙ্গাইলের নাগরপুরে এসেছি।

ইতিমধ্যে বন্যার্ত মানুষের কষ্ট লাঘব করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করেছে। তাদেরকে ইউনিয়ন পরিষদের মাধ্যমে শুকনো খাবারের ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষে যেসকল স্কুল কলেজ বন্ধ রয়েছে সেগুলো নিরাপদ আশ্রয়ের ব্যবস্থা গ্রহণ করছে ও প্রয়োজনে তাদের কে রান্না করা খাবার পৌঁছে দেওয়া হবে। তিনি আরো বলেন, নিরাপদ পানির জন্য পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, স্যালাইন ও প্রয়োজনীয় ঔষধ বিতরণের নির্দেশ প্রদান করা হয়েছে।

প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় সরকার সব সময় পাশে আছে। জেলা প্রশাসক মোঃ আতাউল গণি আজ বুধবার (২২ জুলাই) টাঙ্গাইলের নাগরপুরে বন্যা পরিস্থিতি পরিদর্শন শেষে উপস্থিত গণমাধ্যমকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্য এসব কথা বলেন। এর পূর্বে তিনি উপজেলার যমুনা ভাঙ্গন কবলিত চর এলাকা সলিমাবাদ ইউনিয়নের পাইকশা মাইঝাইল এলাকা পরিদর্শন করেন ও বন্যার্তদের মাঝে চাল, ডাল সহ শুকনো খাবার বিতরণ করেন ও পরে মুজিব শতবর্ষ উপলক্ষে উপজেলা চত্বরে একটি ফলদ বৃক্ষ রোপণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির, উপজেলা প্রকৌশলী মোঃ মাহাবুবুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্কর সহ বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

Facebook Comments Box

বিষয় :

advertisement

Posted ১:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com