শনিবার ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

বুকের দুধ বিক্রি করেই কোটিপতি

আন্তর্জাতিক ডেস্ক :   |   সোমবার, ২৬ অক্টোবর ২০২০

বুকের দুধ বিক্রি করেই কোটিপতি

সাইপ্রাসের রাফেলা ল্যাম্পরুউ নামের এক নারী বিশ্বাসকে পুঁজি করেই সম্পদের পাহাড় গড়েছেন। মাত্র ৭ মাসেই ওই নারী বুকের দুধ বিক্রি করে কোটিপতি হয়ে গেছেন। যা কিনেছে বডি বিল্ডারেরা।

ব্রিটিশ সংবাদমাধ্যম ইন্ডিপেনডেন্ট সম্প্রতি এক প্রতিবেদনে জানায়,রাফেলা ল্যাম্পরুউ গত ৭ মাস আগে এক পুত্র সন্তানের জন্ম দেন। সন্তান হওয়ার পর নিয়মিত বুকের দুধ পান করাচ্ছিলেন তিনি। তবে এটাও লক্ষ্য করেন যে, সন্তানকে খাওয়ানোর পরও দুধ যথেষ্ট নষ্ট হচ্ছে।

তাই ঠিক করেন বাড়তি দুধ তিনি বিক্রি করবেন। অবশ্য বাড়তি দুধ তিনঅন্য শিশুদের কাছে বিক্রি করতে চেয়েছিলেন। যাদের মায়েদের বুকের দুধ তৈরি হয় না।

webnewsdesign.com

কিন্তু বিক্রি করতে গিয়ে রাফেলার হয় অন্য অভিজ্ঞতা। দেখলেন,শিশুর মায়েদের চাইতে ব্যায়াম বীরদের দুধের প্রতি বেশি আগ্রহ। শুরুতে পর পর কয়েকজন বডি বিল্ডার তার কাছে বুকের দুধ কেনার জন্য যান।

তারাই জানান, পেশী শক্তি বাড়ানোর জন্য বুকের দুধের কার্যকারিতা নাকি সবচেয়ে বেশি। সেই কারণেই নানা রকম রাসায়নিক সম্পূরক খাদ্যের চাইতে বুকের দুধ তাদের বেশি পছন্দ। চাহিদা মোতাবেক তাই এদের কাছেই প্যাকেটে বুকের দুধ বিক্রি করা শুরু করেন রাফেলা।

প্রতিবেদনে বলা হয়, এরই মধ্যে তিনি নাকি প্রায় ৫ কোটি টাকা রোজগার করে ফেলেছেন।বিষয়টি যাতে প্রচার পায় সেজন্য ২৪ বছরের ওই নারী নিজের একটি ওয়েবসাইটও তৈরি করেছেন। দুধ বিক্রির ব্যবসা নিয়ে দুই সন্তানের জননী রাফেলা স্বামী অ্যালেক্সকে নিয়ে নাকি সুখেই সংসার করছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩১ পূর্বাহ্ণ | সোমবার, ২৬ অক্টোবর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com