বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ভজনপুর ইউপি চেয়ারম্যান হলেন গরীবের নেতা মসলীম উদ্দীন

পঞ্চগড় প্রতিনিধি   |   শুক্রবার, ১২ নভেম্বর ২০২১

ভজনপুর ইউপি চেয়ারম্যান হলেন গরীবের নেতা মসলীম উদ্দীন

দেশের উত্তরের সীমান্তবর্তী উপজেলা তেঁতুলিয়া। উপজেলার ৭টি ইউনিয়নে ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৬নং ভজনপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রথম বারের মতো বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মসলীম উদ্দীন।

ভজনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে অংশ নিয়ে আনারস প্রতীক নিয়ে নিয়ে তিনি বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

আজ শুক্রবার (১২ নভেম্বর )বিকেলে সরেজমিনে দেখা যায়,প্রথমবারের মতো নির্বাচিত হওয়া চেয়ারম্যান মসলীম উদ্দীনকে শুভেচ্ছা জানাতে এবং দেখার জন্য তার গ্রামের বাড়িতে ভোটারদের উপচে পড়া ভিড় দেখা যায়। এর আগে গত বৃহস্পতিবার রাতে ফলাফল ঘোষণা হওয়ার পর থেকে ইউনিয়নের আপামর জনতা শুভেচ্ছা ও ফুলেল মালা পড়ে বরণ করে নেন চেয়ারম্যান মসলীম উদ্দিনকে।

webnewsdesign.com

জানা যায়,ভজনপুর ইউনিয়ন পরিষদে ৪জন শক্তিশালী প্রতিদ্বন্দ্বীসহ ৫ প্রার্থীকে পরাজিত করে প্রথম বারের মতো নির্বাচিত হন মসলীম উদ্দীন।মসলীম উদ্দিন আনারস প্রতীক নিয়ে মোট পেয়েছেন ৪ হাজার ৯শ ৯৪ ভোট। এদিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মকছেদ আলী চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৭শ ভোট। এছাড়া ক্ষমতাসীন দল বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনীত প্রার্থী হারুন অর রশিদ লিটন নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১১৬০ ভোট,আ’লীগের বিদ্রোহী প্রার্থী এমদাদুল হক মোটর সাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ১৯৬১ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনতী প্রার্থী জাকির হোসেন হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৩৪৫ ভোট।

মসলেম উদ্দীন জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ভাঙ্গিপাড়া গ্রামে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি শুধু একজন তরুন নেতাই নন। তিনি একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক। তিনি ইউনিয়নের অতীতে যতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তাদের সবার চেয়ে সবচেয়ে জম বয়সী চেয়ারটা নির্বাচিত হলেন মসলীম উদ্দীন ।

দীর্ঘ দিন ধরে তিনি তার ইউনিয়নের বিভিন্ন এলাকায় মানুষের সুখে- দুখে, বিপদে আপদে পাশে দাঁড়িয়ে সন্মানিত হয়েছেন গরীবের বন্ধু নামে। তাই তিনি গত ইউনিয়ন পরিষদে ইউনিয়নের সাধারণ মানুষ ও ভোটারদের অনুরোধে নির্বাচনে প্রথমবারের মতো চেয়ারম্যান পদে অংশ গ্রহণ করেন তবে তিনি অল্প ভোটের ব্যবধানে পরাজিত হলে তিনি মানুষের কাছাকাছি থাকায় এবং মানুষের সুখে দুখে পাশে থাকায় তিনি মসলীম চেয়ারম্যান নামেই ইউনিয়নের মানুষের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। এবারো জনগনের অনুরোধে তিনি আনারস প্রতীক নিয়ে ৬নং ভজনপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন এবং জনগনের ভোটে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়েছেন৷

৬নং ভজনপর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মসলীম উদ্দীন বলেন, আমাকে আমার ভজনপুরের সকল ভোটাররা তােদের মুল্যবান ভোট আমাকে প্রদান করে আমাকে বিপুল ভোটে তাদের চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমি আমার ইউনিয়নবাসীর কাছে চিরকৃতজ্ঞ। আমার এ জয় আমার ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম। কারন আজ আমি চেয়ারম্যান হয়েছি আমার ইউনিয়নের মানুষদের জন্য৷ অতীতে যতো চেয়ারম্যান এসেছে তারা যা করতে পারেনি ইনশাআল্লাহ আমি তা করে দেখাবো। আমার ইউনিয়নের সকল মানুষের সেবাসহ তাদের নায্য সেবা আমি ঘরে ঘরে পৌছিয়ে দিতে চাই। ভজনপুর ইউনিয়নকে একটি তিলোত্তমা ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে সবার সহযোগীতা কামনা করছি।

 

Facebook Comments Box
advertisement

Posted ৪:১৯ অপরাহ্ণ | শুক্রবার, ১২ নভেম্বর ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com