বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ভোটে জয়ে তাবলীগে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান-সদস্যরা

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   রবিবার, ২১ নভেম্বর ২০২১

ভোটে জয়ে তাবলীগে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান-সদস্যরা

ইউপি নির্বাচনে জয়লাভের পর আত্মশুদ্ধির উদ্দেশে তাবলীগ জামাতে গেলেন পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলার দেবনগর ইউনিয়নের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যরা।

গত শুক্রবার ইউনিয়নটির নবনির্বাচিত চেয়ারম্যান ছলেমান আলীর নেতৃত্বে সাধারণ ওয়ার্ডের নির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের স্বামীদের নিয়ে ১৩ সদস্যের একটি দল (জামাত) নিয়ে তাবলীগ জামাতে যান৷

নির্বাচনে জয়লাভের পর নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের তাবলীগ জামাতে যাওয়ার বিষয়টি নিয়ে বেশ আলোচনা চলছে। অন্যদিকে চেয়ারম্যান ও সদস্যরা মানুষের বাড়ি বাড়ি গিয়ে দ্বীনের দাওয়াত দেয়ায় স্থানীয়দের রীতিমতো বিস্ময় জাগিয়েছে। এমন মহৎ উদ্যোগ গ্রহণে সাধুবাদ জানাচ্ছেন সচেতন মহল।

webnewsdesign.com

জানা যায়, গত ১১ নভেম্বর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে স্বতন্ত্রভাবে প্রার্থী হয়ে ঘোড়া প্রতীক নিয়ে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন ছলেমান আলী। তাবলীগ জামাতে নিয়ম অনুযায়ী ১৩ সদস্য বিশিষ্ট ওই দলের (জামাতের) আমীর হিসাবে নেতৃত্ব দিচ্ছেন চেয়ারম্যান নিজেই। সাত দিনে তারা ২ দুটি মসজিদে অবস্থান করবেন।

দেবনগড় ইউনিয়নের পাথরঘাটা এলাকার বাসিন্দা শাহিন আলম ও জহিরুল ইসলাম বলেন, জীবনে অনেক চেয়ারম্যান মেম্বার দেখেছি, কিন্তু নির্বাচিত হয়েই তাবলীগে যেতে দেখেনি। নির্বাচনে জয়লাভের পর নিজেদের আত্মশুদ্ধির জন্য তাবলীগ জামাতে এসেছেন আমাদের জামে মসজিদে। দ্বীনের দাওয়াত দিচ্ছেন। খুব ভালো লাগছে। জনপ্রতিনিধিরা সৎ হলে একজন নাগরিকও তাদের সেবা থেকে বঞ্চিত হতে হবে না।

তাবলীগে যাওয়া ইউনিয়নটির ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, প্রথমবার ইউপি সদস্য নির্বাচিত হয়েছি। চেয়ারম্যান আমাদের ১৩ জনকে নিয়েই তাবলীগ জামাতে নিয়ে এসেছে। এতে আমরা অনেক আনন্দিত। তিনি আমাদের অনেক বিষয়ে শিক্ষা দিচ্ছেন। আমরা সবাই প্রতিজ্ঞা করছি আমাদের ইউনিয়ন মানুষের সেবা করার জন্য সবসময় প্রস্তুত থাকবো।

নর্বনির্বাচিত চেয়ারম্যান ছলেমান আলী বলেন, গত ১১ নভেম্বর দেবনগর ইউনিয়নবাসী আমাকে বিপুল ভোটে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমার ইউনিয়নের ৯টি সাধারণ ওয়ার্ড ও তিনটি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের মহিলা সদস্যদের স্বামীদের নিয়ে আমরা ১৩ জন তাবলীগ জামাতে এসেছি। আগে থেকেই আমরা নামাজ পড়তাম। নিজেদের আত্মশুদ্ধির জন্য আমরা জামাতে এসেছি। আমাদের ভালই লাগছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:০৩ অপরাহ্ণ | রবিবার, ২১ নভেম্বর ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(527 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com