সোমবার ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মাইক্রোবাস-ইজিবাইক সংঘর্ষে ১১ জন আহত

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   শনিবার, ২২ জানুয়ারি ২০২২

মাইক্রোবাস-ইজিবাইক সংঘর্ষে ১১ জন আহত

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাইক্রোবাস ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে প্রাণে বেঁচে গেছেন যাত্রীরা। শনিবার বেলা সাড়ে ১১টায় বাংলাবান্ধা-তেঁতুলিয়া-পঞ্চগড় এশিয়া হাইওয়ে বাংলা টি নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ১১ জন আহত হয়েছে।

আহতরা হলেন, পঞ্চগড় চাকলাহাট এলাকার মকসেদুল হক (৪৫), মেহেদী হাসান (২০), আব্দুল আজিজ (১৮), রেজাউল করিম (২২), হাসান (৩০), ফাহিম (১৮), হাসিনুর (২৮), মাহবুব (৫০), হাবিব (১৯) ও তেঁতুলিয়া কালান্দিগছের আনোয়ার হোসেন (২৮) ও মরিয়ম (২০)।

আহতদের মধ্যে মধ্যে আনোয়ারসহ গুরুতর আহতাবস্থায় দুজনকে রংপুর মেডিকেল হাসপাতাল ও ৪জনকে পঞ্চগড়ে সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি আহতদের তেঁতুলিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

webnewsdesign.com

জানা যায়, বাংলা টি নামক স্থানে পঞ্চগড় চাকলাহাট এলাকা থেকে আসা একটি মাইক্রেবাস নিয়ন্ত্রণ হারিয়ে বাংলাবান্ধা থেকে আসা ইজিবাইকের সাথে লাগিয়ে দিলে এই দূর্ঘটনাটি ঘটে। এতে মাইক্রোবাস ও ইজিবাইক দুমরে-মুছরে গেলেও প্রাণে বেঁচে যান যাত্রীরা। খবর পেয়ে তেঁতুলিয়া ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের ঘটনাস্থল হতে উদ্ধার করে তেঁতুলিয়া হাসপাতালে নিয়ে আসা হয়। পরে আনোয়ারসহ দুইজনকে গুরুতর আহতাবস্থায় রংপুরে ও ৪ জনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

মাইক্রোবাসের হাবিব নামের একজন জানান, আমরা ১০ জন মিলে মাইক্রোবাস করে বাংলাবান্ধা ঘুরতে যাচ্ছিলাম। ওই স্থানে এসে দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আমরা প্রায় সবাই আহত হয়েছি।

হাইওয়ে থানার এসআই আশরাফুল আলম জানান, পঞ্চগড় থেকে আসা একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বাংলাটি নামক স্থানে এসে অটোরিকশার সাথে লাগিয়ে দিলে এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ১১ জনের মতো। কোন প্রাণহানি ঘটেনি। # ২২/০১/২২

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৩ পূর্বাহ্ণ | শনিবার, ২২ জানুয়ারি ২০২২

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(565 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com