শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মাদকাসক্তির বিরুদ্ধে শিক্ষার্থীদের রুখে দাঁড়াতে হবে – রমেশ চন্দ্র সেন

  |   সোমবার, ০৯ মার্চ ২০২০

মাদকাসক্তির বিরুদ্ধে শিক্ষার্থীদের রুখে দাঁড়াতে হবে – রমেশ চন্দ্র সেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, একটি মোমবাতি থেকে লক্ষ লক্ষ মোমবাতি জ্বালানো যায়। তেমনি তোমরা সারাদেশে শিক্ষার আলো ছড়িয়ে দেবে। তোমরা মাদক থেকে দূরে থাকবে। তিনি মাদকাসক্তির বিরুদ্ধে শিক্ষার্থীদের রুখে দাঁড়ানোর আহবান জানান।

সোমবার বিকেলে ঠাকুরগাঁও শহরের আরকে স্টেট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, শিক্ষার্থীদের বড় বড় স্বপ্ন দেখতে হবে। সেই স্বপ্ন পূরণের জন্য এখন থেকেই কাজ করতে হবে। আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদের দক্ষ ও যোগ্য করে তাদের গড়ে তুলতে হবে। গণিত, ইংরেজি ও বাংলাতেও তাদের দক্ষতা অর্জন করা জরুরি।

তিনি বলেন, পাস করে বেকার থাকা লজ্জার। যোগ্যরা কখনো বেকার থাকে না। সে জন্য পাস করার পরে নয়, আগে থেকেই নিজেদের লক্ষ্য স্থির করে নিয়ে শিক্ষার্থীদের সেই লক্ষ্য পূরণে কাজ করতে হবে।

রমেশ সেন বলেন, সুস্বাস্থ্য রক্ষা করে শিক্ষা অর্জন করবে। পরিবারের প্রতি তোমাদরে দায়িত্ব রয়েছে। এমন কোনো কাজ করবে না, যাতে পরিবারকে ছোট হতে হয়। নিজেকে ব্র্যান্ডিং করবে। সামাজিক মাধ্যম ব্যবহারে সতর্ক হবে। ভাল বন্ধু রাখবে।

আরকে স্টেট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সন্তোষ কুমারের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান মনির, জেলা শিক্ষা অফিসার খন্দকার আলাউদ্দিন আল আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, জেলা পরিষদের সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাসুদুর রহমান বাবু, মহিলা আওয়ামী সভাপতি দ্রৌপদী দেবী আগরওয়ালা, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, আরকে স্টেট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম স্বপন প্রমুখ।

আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিরা।

Facebook Comments
advertisement

Posted ২:৪৭ অপরাহ্ণ | সোমবার, ০৯ মার্চ ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com