মঙ্গলবার ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মুজিববর্ষে সরকারি খরচে ৬৮ হাজার বাড়ি করে দেয়া হবে সারাদেশে -পঞ্চগড়ে রেলমন্ত্রী

  |   বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০

মুজিববর্ষে সরকারি খরচে ৬৮ হাজার বাড়ি করে দেয়া হবে সারাদেশে -পঞ্চগড়ে রেলমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি: পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জন্য নির্মিত “উথনাউ” কমপ্লেক্সের উদ্বোধন করেছেন রেলপথ মন্ত্রী ও জেলা আওয়ামীলীগ এর সভাপতি এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি।আজ বৃহস্পতিবার(৩০জানুয়ারি) দুপুরে বোদা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে এই কমপ্লেক্স উদ্ভোদন করেন মন্ত্রী।

জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অন্যান্নের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো: ইউসুফ আলী, বোদা উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, পৌর মেয়র এ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, পঞ্চগড় আদিবাসী কল্যাণ সমিতির সভাপতি শিবচরণ মান্টি প্রমুখ।

এ সময় মন্ত্রী বলেন যাদের নিজেদের ভিটা-মাটি আছে সরকারের পক্ষ থেকে প্রত্যেকটি গ্রামে-গ্রামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারা বাংলাদেশে ৬৮ হাজার বাড়ি সরকারি খরচে করে দেয়া হবে। এই পরিকল্পনা নিয়ে সরকার এগিয়ে যাচ্ছে।

webnewsdesign.com

এক সময় কত অপবাদ ছিল এই আওয়ামী লীগের বিরুদ্ধে কারণ উদ্দেশ্য যাদের ভাল না তারা সবসময় অপপ্রচারের উপর নির্ভরশীল। আমাদের দেশে আছে সেই মানুষ যারা ধর্মকে নিয়ে রাজনীতি করে, যারা বিভিন্ন রকম মিথ্যা কথা বলে, অপপ্রচার করে, সরকারের বিভিন্ন কর্মসূচী বিভিন্ন সফলতা এ গুলোকে হালকা করতে চায়। এ গুলোর দৃষ্টি অন্যদিকে নিতে চায়, বিশৃঙ্খলার চেস্টা করে, গোলমালের চেষ্টা করে। আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করে। তারা আজ জনগণ হতে দুরে। তারা হল চেতনাবাজ। তাই তাদের থেকে দুরে থাকুন।

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা ( পার্বত্য চট্টগ্রাম ব্যতিত) শীর্ষক কর্মসূচীর আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর দক্ষতা উন্নয়ন ও আয়বর্ধক কার্যক্রম পরিচালনার জন্য মাল্টিপারপাস ফাউন্ডেশন সহ চারতলা বিশিষ্ট পাকা ভবন ১ম তলা “উথনাউ” কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে

পরে রেলপথমন্ত্রী বোদা ফায়ার সার্ভিসের চত্বরে ফায়ার সার্ভিসের জন্য স্বরাষ্ট মন্ত্রনালয় হতে সরবরাহকৃত গাড়ীর চাবি বোদা ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের হাতে হস্তান্তর করেন এসময় ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও ফায়ারম্যানেরা উপস্থিত ছিলেন এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয় হতে সরবরাহকৃত বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চত্বরে স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য বরাদ্দকৃত একটি এম্বুল্যান্স এর চাবি হস্তান্তর করেন ড্রাইভারের হাতে। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও স্বাচিপ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:০২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(383 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com