শুক্রবার ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মৃত ব্যক্তির নামে মামলা!

হিলি প্রতিনিধি   |   মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১

মৃত ব্যক্তির নামে মামলা!

দলিল উদ্দিন মন্ডল। মারা গেছেন প্রায় ৬ বছর আগে। সাম্প্রতিক মারধরের মামলায় ৬ বছর পর দলিল উদ্দিন মন্ডলের নামে এমনকি প্রতিবন্ধীর নামেও মারধরের মামলা করেছেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ২নং কাটলা ইউনিয়নের দক্ষিণ দাউদপুর গ্রামে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, উপজেলার কাটলা বাজারে শুক্রবার (২০ ফেব্রæয়ারী) রাতে মারধরের অভিযোগ এনে শনিবার (২১ ফেব্রæয়ারী) বিরামপুর থানায় ১২ জনকে আসামি করে দক্ষিণ দাউদপুর গ্রামের দছিম উদ্দিনের ছেলে নাসির উদ্দিন বাদী একটি মামলা করেন। যার মামলা নং-৩৪। ওই মামলার এজাহারভুক্ত ৮নং আসামি করা হয় দক্ষিণ দামোদরপুর (বাসুপাড়া) গ্রামের মৃত দলিল উদ্দিন মন্ডলকে। কিন্তু তিনি ২০১৫ সালের ৭ অক্টোবর মৃত্যুবরণ করেন। অপরদিকে এজাহারের ৫নং আসামি করা হয় একই গ্রামের মৃত সজতুল্ল্যা মন্ডলের ছেলে প্রতিবন্ধী তোফাজ্জলকে। বাংলাদেশ সরকার ২০১৬ সালের ২৯ মে তোফাজ্জলকে একজন দীর্ঘস্থায়ী মানসিক অসুস্থতাজনিত প্রতিবন্ধী উল্লেখ করে সমাজসেবা অধিদপ্তর পরিচয়পত্র প্রদান করে।

তিনি নিয়মিত প্রতিবন্ধী ভাতাও পেয়ে আসছেন। মৃত ও প্রতিবন্ধী ব্যক্তিকে আসামি করার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

webnewsdesign.com

এ ব্যাপারে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(565 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com