বৃহস্পতিবার ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মেয়ের উপবৃত্তির টাকায় কেনা চুরি যাওয়া ৩টি গরু উদ্ধার

  |   বুধবার, ২৬ আগস্ট ২০২০

মেয়ের উপবৃত্তির টাকায় কেনা চুরি যাওয়া ৩টি গরু উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের সদর উপজেলায় টুনিরহাট ইউনিয়নের ঘটবর এলাকায় আনিসুর রহমান নামে এক দিনমজুরের মেয়ের উপবৃত্তির টাকায় কেনা চুরি হয়ে যাওয়া ৪টি গরুর মধ্যে ৩ টি গরু উদ্ধার করে পুলিশ।

আজ বুধবার (২৫ আগস্ট) বিকেলে৷ জেলার লার সদর উপজেলাধীন অমরখানাখানা ইউনিয়নের চেকরমারি এলাকায় একটি বাগানে বাধা অবস্থায় ৩ টি গরু উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১৮ আগস্ট গভীর রাতে সদর উপজেলার টুনিরহাট ইউনিয়নের ঘটবর এলকার আনিসুর রহমানের বাড়ি থেকে ওই ৪টি গরু চুরি হয়। পরে গরুর মালিক আনিসুর রহমান সদর থানায় অজ্ঞাত কয়েকজনের নামে একটি চুরির মামলা দায়ের করলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অমরখানা চেকরমারি এলাকায় অমরখানা সেতু সংলগ্ন একটি বাগানে বাধা অবস্থায় ৩টি গরু উদ্ধার করে থানায় নিয়ে যায়৷

webnewsdesign.com

এদিকে গরুর মালিক আনিসুর রহমান জানান, আমার ৪ মেয়ে,তারা বিশ্ববিদ্যালয় ও কলেজ ও স্থানীয় বিদ্যালয়ে লেখাপড়া করে। আমার ৪ মেয়েরা তাদের জমানো ও উপবৃত্তির টাকা যা পেয়েছিলো তা দিয়ে আমাকে তারা ৪টি গরু কিনে দেয় এবং আমি তাদের লেখাপড়ার খরচ চালানোর জন্য আমি ৪টি গরু লালন পালন করি যেন তাদের বিপদে বিক্রি করে কাজে লাগাতে পারি কিন্তু গত ১৮ আগস্ট রাতে আমরা রাতের খাওয়ার পর ঘুমিয়ে পড়লে রাতে আমরার ৪টি ঘর থেকে চুরি হয়ে যায় । আজ বুধবার বিকালে পুলিশ ৪টি গরুর মধ্যে ৩টি উদ্ধার করেছে। গরুগুলো ফিরে পেয়ে আমার ৪ মেয়ের লেখাপড়া ও তাদের খরচ জোগার করতে আর কষ্ট হবে না আমার। আমি পুলিশ প্রশাসনকে ধন্যবাদা জানাই।

এদিকে পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক দ্বীন মোহাম্মদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার বিকেলে জেলার সদর উপজেলার অমরখানা সেতুর পাশে বাধার অবস্থায় ৩টি গরু উদ্ধার করা হয়েছে এবং বাকী আরেকটি গরু ও চোরদের আটকের চেষ্টা অবয়াহত রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২২ অপরাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

দুটি চুরি হওয়া মোটরসাইকেলসহ আটক-১

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১

দুটি চুরি হওয়া মোটরসাইকেলসহ আটক-১

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় চুরি হওয়া দুটি মোটরসাইকেলসহ জীবন (১৫) নামের ১জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। আটককৃত জীবন জেলা সদরের রাজনগড়ের মৃত রহিমের পুত্র।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে মডেল থানার এসআই আমজাদ আলী মন্ডলের নেতৃত্বে মোটরসাইকেল চোর জীবনকে আটক করা হয়। এসময় মোটরসাইকেল চোর জীবনের হেফাজত হতে চুরি যাওয়া একটি ডিসকভার লাল রংয়ের ১৩৫ সিসির এবং একটি এ্যাপাচি আরটিআর উদ্ধার করা হয়েছে।

জানা যায়, এ্যাপাচি আরটিআর মোটরসাইকেলটির মালিক বোয়ালমারি রুহুল আমিন। তিনি জানান, আমি বাজারে মোটরসাইকেলটি রেখে একটু বাইরে গিয়েছিলাম। পরে ছোট ভাই ফোন করে জানায়, মোটরসাইকেল চুরি হয়েছে। খবর জেনে দ্রæত এসে জানলাম, মোটরসাইকেলের পাশে আটককৃত জীবনকে ঘুরাঘুরি করতে দেখা যায়। জীবন সদর ইউনিয়নের বসবাসরত সবার পরিচিত উর্মির ভাই। তার বাসায় গেলাম ও সমস্ত জায়গায় খবর দিলাম মোটর সাইকেল চুরি হয়েছে। পরে মডেল থানার এসআই আমজাদ ও শাকিল ভাই জেলা সদর পুলিশের সহযোগিতায় গাড়িটি উদ্ধার করে। এজন্য মডেল থানা পুলিশ ও জেলা পুলিশকে ধন্যবাদ জানান রুহুল আমিন। অপর ডিসকভার মোটরসাইকেলটির মালিকের নাম জানা যায়নি।

webnewsdesign.com

দুটি চুরি হওয়া মোটরসাইকেলসহ একজনকে আটকের ঘটনায় মডেল থানার ওসি আবু সায়েমের সাথে এ প্রতিবেদকের সাথে কথা হলে তিনি জানান, এ সংক্রান্ত ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আর আটককৃত জীবনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box

advertisement

Posted ১:৫৬ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com