শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মেয়ের উপবৃত্তির টাকায় কেনা চুরি যাওয়া ৩টি গরু উদ্ধার

  |   বুধবার, ২৬ আগস্ট ২০২০

মেয়ের উপবৃত্তির টাকায় কেনা চুরি যাওয়া ৩টি গরু উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের সদর উপজেলায় টুনিরহাট ইউনিয়নের ঘটবর এলাকায় আনিসুর রহমান নামে এক দিনমজুরের মেয়ের উপবৃত্তির টাকায় কেনা চুরি হয়ে যাওয়া ৪টি গরুর মধ্যে ৩ টি গরু উদ্ধার করে পুলিশ।

আজ বুধবার (২৫ আগস্ট) বিকেলে৷ জেলার লার সদর উপজেলাধীন অমরখানাখানা ইউনিয়নের চেকরমারি এলাকায় একটি বাগানে বাধা অবস্থায় ৩ টি গরু উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত ১৮ আগস্ট গভীর রাতে সদর উপজেলার টুনিরহাট ইউনিয়নের ঘটবর এলকার আনিসুর রহমানের বাড়ি থেকে ওই ৪টি গরু চুরি হয়। পরে গরুর মালিক আনিসুর রহমান সদর থানায় অজ্ঞাত কয়েকজনের নামে একটি চুরির মামলা দায়ের করলে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অমরখানা চেকরমারি এলাকায় অমরখানা সেতু সংলগ্ন একটি বাগানে বাধা অবস্থায় ৩টি গরু উদ্ধার করে থানায় নিয়ে যায়৷

এদিকে গরুর মালিক আনিসুর রহমান জানান, আমার ৪ মেয়ে,তারা বিশ্ববিদ্যালয় ও কলেজ ও স্থানীয় বিদ্যালয়ে লেখাপড়া করে। আমার ৪ মেয়েরা তাদের জমানো ও উপবৃত্তির টাকা যা পেয়েছিলো তা দিয়ে আমাকে তারা ৪টি গরু কিনে দেয় এবং আমি তাদের লেখাপড়ার খরচ চালানোর জন্য আমি ৪টি গরু লালন পালন করি যেন তাদের বিপদে বিক্রি করে কাজে লাগাতে পারি কিন্তু গত ১৮ আগস্ট রাতে আমরা রাতের খাওয়ার পর ঘুমিয়ে পড়লে রাতে আমরার ৪টি ঘর থেকে চুরি হয়ে যায় । আজ বুধবার বিকালে পুলিশ ৪টি গরুর মধ্যে ৩টি উদ্ধার করেছে। গরুগুলো ফিরে পেয়ে আমার ৪ মেয়ের লেখাপড়া ও তাদের খরচ জোগার করতে আর কষ্ট হবে না আমার। আমি পুলিশ প্রশাসনকে ধন্যবাদা জানাই।

এদিকে পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক দ্বীন মোহাম্মদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার বিকেলে জেলার সদর উপজেলার অমরখানা সেতুর পাশে বাধার অবস্থায় ৩টি গরু উদ্ধার করা হয়েছে এবং বাকী আরেকটি গরু ও চোরদের আটকের চেষ্টা অবয়াহত রয়েছে।

Facebook Comments
advertisement

Posted ৫:২২ অপরাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

তেঁতুলিয়ায় সরকারি আবাসিক বাসভবনে চুরি করতে গিয়ে, ভ্রাম্যমান আদালতে যুবকের কারাদন্ড

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   বুধবার, ১৪ অক্টোবর ২০২০

তেঁতুলিয়ায় সরকারি আবাসিক বাসভবনে চুরি করতে গিয়ে,  ভ্রাম্যমান আদালতে যুবকের কারাদন্ড

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা পরিষদ চত্ত্বরের সরকারি বাসভবনে চুরি করতে গিয়ে হাতেনাতে আটক হলে, জসিম উদ্দীন (৩৬) নামের এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় তেঁতুলিয়া উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আবাসিক বাসভবনে চুরি উদ্দেশ্যে অনুপ্রবেশের সময় লোকজন টের পেয়ে ধাওয়া করলে দৌড়ে পালানোর সময় জসিমকে হাতেনাতে আটক করে স্থানীয় লোকজন।
দন্ডপ্রাপ্ত জসিম উদ্দীন পঞ্চগড়ের সদর উপজেলার ভিতরগড় এলাকার আমবাড়ি গ্রামের জাহের আলী খাঁ’র পুত্র।

তাৎক্ষনিক খবর পেয়ে ঘটনাস্থলে তেঁতুলিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মো. মাসুদুল হক ভ্রাম্যমান আদালতে জসিমকে দন্ডবিধি, ১৮৬০ এর ৩৫৬ ধারায় এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

Facebook Comments

advertisement

Posted ৫:১৭ অপরাহ্ণ | বুধবার, ১৪ অক্টোবর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com