রবিবার ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ময়মনসিংহের চার এলাকা রেড জোন ঘোষণা

  |   সোমবার, ১৫ জুন ২০২০

ময়মনসিংহের চার এলাকা রেড জোন ঘোষণা


ময়মনসিংহ প্রতিনিধিঃ



ময়মনসিংহ সিটি করপোরেশনের তিনটি এলাকা ও ভালুকা উপজেলার একটি ইউনিয়নসহ চারটি এলাকা রেড জোন হিসেবে চিহ্নিত করেছে জেলা প্রশাসন।


এলাকাগুলো হলো— ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালসহ নগরের চরপাড়া, কাঁচিঝুলি ও আকুয়া এলাকা এবং ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন।
রোববার (১৪ জুন) ডিজিটাল মাধ্যমে কোভিড-১৯ সংক্রান্ত একটি সভা শেষে রেড জোন চিহ্নিত এলাকার তালিকা জানানো হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মিজানুর রহমান। এসময় অংশ নেন পুলিশ সুপার আহমার উজ্জামান, সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম।

webnewsdesign.com


সভায় ময়মনসিংহ সিটিসহ সদর ও ভালুকা উপজেলার করোনা পরিস্থিতি ব্যবস্থাপনায় বিশেষ কার্যক্রম গ্রহণের বিষয়ে একমত পোষণ করা হয়।
জেলা প্রশাসক জানান, এসব এলাকায় কঠোর নিয়ন্ত্রণ আরোপ, লাল পতাকা উত্তোলন, মানুষের চলাচল ও দোকানপাট সীমিত পরিসরে খোলা রাখার জন্য কড়াকড়ি আরোপের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ব্যাপারে ময়মনসিংহ সিটি করপোরেশনের সহোযোগিতা কামনা করা হবে। এছাড়া স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে নিয়মিত মাইকিংয়ের কার্যক্রম বিস্তৃত করবে জেলা প্রশাসন।


সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম জানান, ময়মনসিংহে এ পর্যন্ত ৮২৯ জনের দেহে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে। এর মধ্যে ৪০৪ জনই সদরের। সিটি এলাকায় ৩৯০ রোগী রয়েছে, যাদের বেশিরভাগই চরপাড়া ও মেডিক্যাল কলেজ এলাকা, আকুয়া ও কাঁচিঝুলি এলাকার বাসিন্দা। এছাড়া ভালুকা উপজেলার মোট ১৫৩ জন কোভিড-১৯ রোগীর মধ্যে ৮৪ জনই হবিরবাড়ী ইউনিয়নের।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৩ পূর্বাহ্ণ | সোমবার, ১৫ জুন ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com