শুক্রবার ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী শাওনসহ গ্রেফতার-৭, অস্ত্র উদ্ধার

  |   শনিবার, ০৯ মে ২০২০

ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী শাওনসহ গ্রেফতার-৭, অস্ত্র উদ্ধার

 


ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও মহানগর যুবলীগের সদস্য ইয়াসিন আরাফাত শাওন ও তার ছয় সহযোগিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

শনিবার ভোরে মহানগরীর পুরোহিতপাড়ার বাসায় অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি পিস্তল, একটি রিভালভার, তিনটি ম্যাগাজিন দুইটি শর্টগান, একটি টেলিস্কোপিক সাইট, সাতটি রামদাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র, গোলাবারুদ, ইয়াবা এবং অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

শাওন ময়মনসিংহ মহানগর যুবলীগের সদস্য ও চামড়াগুদাম এলাকার ইদ্রিস আলীর ছেলে। গ্রেপ্তারকৃত বাকীরা হলেন, ইয়াসিন আরাফাত শাওন (৩৬), মাসুদ পারভেজ (৩০), রায়হান আহমেদ রাজিব (২৮), মানিক মিয়া (২৭), হৃদয় আহমেদ রাজিব (১৮), মো. রাজিব (৩০) ও বাপ্পি খান (৩৬)।

webnewsdesign.com

বিকালে র‌্যাব-১৪ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ অধিনায়ক লে. কর্নেল এফতেখার উদ্দিন জানান, ইয়াসিন আরাফাত শাওন ও তার ভাই মাসুদ পারভেজ ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ। তাদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজি, চোরাচালান, ছিনতাই ডাকাতি ও মাদকের ৭/৮টি মামলা রয়েছে।

র‌্যাব অধিনায়ক জানান, ইয়াসিন আরাফাত শাওন ও মাসুদ পারভেজ ময়মনসিংহের শীর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ। তাদের নামে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজি, চোরাচালান, ছিনতাই ডাকাতি ও মাদকের অসংখ্য মামলা রয়েছে।

উল্লেখ্য, ময়মনসিংহ নগরীর চরপাড়া, চামড়াগুদাম, পুরহিতপাড়াবাসী সন্ত্রাসী ইয়াসিন আরাফাত শাওনের গ্রেফতার দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করে এলাকাবাসী।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫৬ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com