রবিবার ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ময়মনসিংহে তিন হাজার অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ

  |   বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০

ময়মনসিংহে তিন হাজার অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ

ময়মনসিংহ প্রতিনিধি : রোটারি নতুন বৎসর ২০২০-২০২১ উদযাপন উপলক্ষে করোনা দুর্যোগে অসহায় তিন হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেছে ময়মনসিংহ রোটারি ক্লাব আর আই জেলা-৩২৮১।


ময়মনসিংহ ক্লাব চত্বরে খাবার বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. মিজানুর রহমান ও ময়মনসিংহ রোটারি ক্লাবের নতুন সভাপতি মো: ইমরান ওমরের পিএইএফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় নতুন ডিসট্রিক্ট গভর্ণর(ডিজি) এবং ক্লাব প্রেসিডন্ট নতুন দায়িত্ব গ্রহণ করেন এবং অসহায় মানুষের জন্য কিছু করার মাধ্যমে নতুন বর্ষের সূচনা করেন। ডিসট্রিক্ট ৩২৮১ এর ডিজি ডিসট্রিক্ট এর ২৪০ টি ক্লাবকে অসহায় মানুষকে রান্না করা খাবার বিতরণের মাধ্যমে নতুন বর্ষ উদযাপনের নির্দেশনা প্রদান করেন। রোটারি ক্লাব ময়মনসিংহ ৩০০০ জনের মর্ধ্যে খাবার বিতরণের মাধ্যমে নতুন বর্ষ উদযাপন করল।


দুপুর ২টায় ময়মনসিংহ জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মিজানুর রহমান ময়মনসিংহ ক্লাব চত্বরে ব্রম্মপুত্র নদের নৌকাজীবি ৬৫টি পরিবারের সদস্যদের মধ্যে খাবার বিতরণের মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠানের সূচনা করেন। পরে মহানগরীর জিরো পয়েন্ট, নতুনবাজার, সাহেব কোয়ার্টার পার্ক ও বাতিরকল এলাকায় অসহায় মানুষদের হাতে খিচুরির প্যাকেট তুলে দেন ময়মনসিংহ রোটারি ক্লাবের সভাপতি মো. ইমরান ওমর,রোটারি ক্লাবের ময়মনসিংহ জোনের কোঅর্ডিনেটক ফারুক খান পাঠান, এসিট্যান্ট গভর্ণর এস কে এম জহিরুল হক, সেক্রেটারী আতিকুর রহমান এজাজ, কোষাধক্ষ্য নকিবুল হাসান খান, পাস্ট প্রেসিডেন্ট শওকত হোসেন, পাস্ট প্রেসিডেন্ট আনিসুর রহমান, প্রেসিডেন্ট ইলেক্ট সজল চন্দ্র চন্দ, সহসভাপতি মুখলেছুর রহমান, রোটারিয়ান ফরহাদ হাসান খান, সিব্বির আহমেদ লিটন, আরিফ রায়হান খান বাবু, মনজুরুল হক কাজল, আনোয়ার ইসলাম ফকির,মনসুর আলম চন্দন, তাইজুল ইসলাম আলী ও মাসুম উল আলম।
রোটারেক্ট ক্লাব ময়মনসিংহের নতুন প্রেসিডেন্ট দীপু প্রসাধের নেতৃত্বে রোটারেক্টর পাস্ট প্রেসিডেন্ট জয়, অমর দাস, ফয়সাল, মিথুন ও কাজী মারুফ অনষ্ঠানে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন।

webnewsdesign.com
Facebook Comments Box

বিষয় :

advertisement

Posted ৫:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com