বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রং মিস্ত্রিদের পাশে দাড়াঁলো ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর শাখা

  |   শুক্রবার, ০৮ মে ২০২০

রং মিস্ত্রিদের পাশে দাড়াঁলো ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর শাখা

দিনাজপুর প্রতিনিধি :

করোনা সংকটে করণে বেকার হয়ে পড়া দিনাজপুর জেলার রং মিস্ত্রিদের পাশে দাঁড়িয়েছে ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখা। আজ শুক্রবার বিকেল ৩টায় দিনাজপুর স্টেডিয়াম মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে জেলার ৫শত রং মিস্ত্রি ও তাদের পরিবারের সদস্যদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুরে জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম। এসময় তিনি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে বর্তমান সরকার জেলা প্রশাসনের মাধ্যমে অসহায় দরিদ্র মানুষের মাঝে প্রতিনিয়ত ত্রাণ বিতরণ করে চলছে। সরকারের পাশাপাশি দেশের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ব্যাবসায়িক প্রতিষ্ঠানও তাদের সাধ্যমত ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছেন। এরই অংশ হিসেবে আজ ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখার পক্ষথেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। আমরা আশা করছি সকলের সম্বিলিত অংশগ্রহনে আমরা এই দূর্যোগ মোকাবিলায় সক্ষম হবো।
ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখার ব্যবস্থাপক মো: আমিরুজ্জামন জানান, ইউনিয়ন ব্যাংক লি: দেশের যেকোন দূর্যোগে জনগনের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। এর আগেও কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ইউনিয়ন ব্যাংক লি: বন্যা ও যে কোন প্রাকৃতিক দূর্যোগে প্রধাণমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থিক সহায়তা প্রদান করে আসছে। দিনাজপুর জেলার রং মিস্ত্রিদের পাশে দাঁড়াতে পেরে আমরা আনোন্দিত।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব আবু সালেহ মো: মাহফুজুল আলম, ইউনিয়ন ব্যাংক লি: দিনাজপুর জেলা শাখার সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার মো: আমিনুল ইসলাম প্রমূখ।

Facebook Comments
advertisement

Posted ১১:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৮ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com