মঙ্গলবার ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টিসহ মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন

॥ মহুয়া জান্নাত মনি, রাঙ্গামাটি প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টিসহ মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন

এলাকায় জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন করেছে রাঙ্গামাটির ৬নং ব্রাক্ষ্মণটিলার নোয়াআদামের স্থানীয় এলাকাবাসী।

বৃহস্পতিবার সকালে ৬নং ব্রাক্ষ্মণটিলার নোয়াআদাম এলাকায় স্থানীয় এলাকাবাসী ও ভুক্তভোগী মোঃ ইলিয়াছ ও তার পরিবারের আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মোঃ কাউছার।

এসময় স্থানীয় এলাকাবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন, সুমন চাকমা, শাহানা বেগম, ফরিদ আহম্মেদ, ইন্দু বালা চাকমা, নাহিদা আক্তার, স্বর্ণা গুপ্ত, আনোয়ার হোসেন, মৌসুমী দে, নুরুল নাহারসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, গত এক মাস আগে মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার রাতারাতি পাকা দেয়াল নির্মাণ করে সেখানে লোহার গেইট দিয়ে জনসাধারণের চলাচলের রাস্তাটি বন্ধ করে দেয়। আর এই বিষয়ে এলাকাবাসী আপত্তি জানিয়ে জনপ্রতিনিধিদের জানালে সেটি সমাধানে উদ্দেশ্যে বৈঠক বসলেও মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার বৈঠকে জনপ্রতিনিধিদের সামনে অশোভন আচরণ করায় অমিমাংসিত থেকে যায়। আর এর পর থেকে মোঃ আলী জিন্নাহের নেতৃত্বে স্থানীয় এলাকাবাসীদের হামলা, মামলা দিয়ে হয়রানী করে চলেছে।

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার কর্তৃক দখলকৃত দরকারী রাস্তা উম্মুতক্ত রাখার জন্য পুরো এলাকাবাসী দাবী তুললেও মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার টার্গেট করে দুই তিন জনের নাম জড়িয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমরা এলাকাবাসী মোঃ আলী জিন্নাহ ও তার পরিবারের এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে বলা হয়, গত ১৯ অক্টোবর পৌর কর্তৃপক্ষের অবগতিতে রাস্তার উপর নির্মিত গেইটটি মোঃ ইলিয়াছ মোঃ ইদ্রিস ও মাহ আলম এর পরিবারের সদস্যরা অপসারণ করতে গেলে মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার নারী নির্যাতনের সাজানো অভিযোগ তুলে থানায় এলাকার গন্যমান্য ব্যক্তিদের নাম জড়িয়ে অভিযোগ দায়ের করেন। আর জনসাধারনের চলাচলের রাস্তার দাবীটি একটি সামাজিক দাবী। এখানে সমাজের সকল মানুষের সম্মতি এবং অংশগ্রহন রয়েছে। কিন্তু মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার শুধু মাত্র দু’জন ব্যক্তি নাম জড়িয়ে ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা চালাচ্ছে।

তাই মোঃ আলী জিন্নাহ ও তার পরিবারের এই সকল সমাজ বিরোধী কর্মকান্ড ও স্থানীয় এলাকাবাসীদের হামলা ও মামলাসহ জনসাধারণের চলাচলের রাস্তাটি দখলমুক্ত করতে দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন স্থানীয় এলাকাবাসী।

Facebook Comments
advertisement

Posted ১০:২৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com