সোমবার ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি   |   শুক্রবার, ২৩ জুলাই ২০২১

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

প্রাণঘাতি করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে টানা দুই সপ্তাহের শুরু হওয়া লকডাউনের প্রথম দিনেই কঠোর অবস্থানে পুলিশ। শুক্রবার সকাল থেকে সড়কে গণপরিবহনসহ বন্ধ রয়েছে সকল বিপণিবিতান। লকডাউন সর্বাত্মকভাবে পালনে উপজেলা প্রশাসনের পাশাপাশি মডেল থানা পুলিশ ব্যাপক তৎপর রয়েছে।

আজ বেলা ১১টায় মডেল থানার ওসি আবু ছায়েম মিয়ার নেতৃত্বে সচেতনতামূলক মডেল থানা থেকে একটি মোটরসাইকেল বহরের র‌্যালি বের হয়ে উপজেলার শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানগুলো পরিদর্শন করে।

উপজেলার বিভিন্ন পয়েন্টে কঠোর লকডাউন কার্যকর করতে বিভিন্ন জায়গায় তৎপর রয়েছে পুলিশ । শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় পুলিশ চেক পোস্ট বসিয়েছে। লকডাউন সর্বাত্মকভাবে পালনে বাধ্য করতে পাড়া-মহল্লা থেকে শুরু করে প্রধান সড়ক ও মোড়ে-মোড়ে টহল দিচ্ছে পুলিশ। রাস্তায় পুলিশের টহল গাড়ি, পণ্যবাহী ট্রাক, রোগীবাহী অ্যাম্বুলেন্সসহ জরুরী প্রয়োজনে ব্যবহৃত সীমিত সংখ্যক যানবাহন ছাড়া তেমন যানবাহন চোখে পড়ছে না।

webnewsdesign.com

এদিকে সড়কে কোন ধরনের যানবাহন না থাকলেও কারণে অকারণে বের হচ্ছেন মানুষ। এসব মানুষ দিচ্ছেন নানান অজুহাত। তবে জনগণকে লকডাউন মানাতে যথেষ্ট তৎপর আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পথে পথে দেওয়া হয়েছে ব্যারিকেড। বসানো হয়েছে চেক পোস্ট। জরুরী কাজে কেউ বের হলেও পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হচ্ছে।

মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া জানান, কঠোর লকডাউন বাস্তবায়ন করতে প্রশাসনসহ সকলের সাথে সমন্বিতভাবে কাজ করছে পুলিশ। উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। অকারণে যেন কেউ ঘরের বাইরে বের না হন সে বিষয়ে পুলিশ তৎপর রয়েছে। যদি কেউ প্রয়োজনে বেরও হন, তবে তাকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৩৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৩ জুলাই ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(565 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com