সোমবার ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শাজাহানপুর উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

শাজাহানপুর উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বগুড়ার শাজাহানপুর উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আড়িয়া রহিমাবাদ হাইস্কুল শহীদ মাসুদ অডিটোরিয়ামে আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা আব্দুল লতিফ তারিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কৃষি ও কৃষক ছাড়া দেশ জাতির উন্নয়ন সম্ভব না। এ কারণে কৃষক লীগ আওয়ামী লীগের একটি গুরুত্বপূর্ণ সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সংগঠনকে বিশেষ গুরুত্ব দিয়েছেন।
তিনি আরো বলেন, কৃষি প্রধান বাংলাদেশে কৃষি ও কৃষকের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে কৃষক লীগ ওতপ্রোতভাবে জড়িত। সেজন্য ভবিষ্যতে এমন নেতৃত্ব আসতে হবে যারা কৃষকদের সঙ্গে একটা নিবিড় সম্পর্ক গড়ে তুলতে পারবে। যাতে কৃষক লীগ সরকারের সহায়ক হিসেবে কাজ করতে পারে। সারা দেশে কৃষকসমাজকে সংগঠিত করে কৃষক-জনতার সার্বিক উন্নয়ন সাধন করাই হবে কৃষক লীগের মূল নীতি।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা।

webnewsdesign.com

উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ঠান্ডার সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা আসাদুজ্জামান বিপ্লব।

বিশেষ বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় কৃষক লীগের মৎস্য ও প্রাণি সম্পদ বিষয়ক সম্পাদক রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত নেতা কৃষিবিদ শামছুদ্দিন আল আজাদ, কৃষি বিষয়ক সম্পাদক আজমল হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন স্বপন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু, সহ-সভাপতি ও দায়িত্বপ্রাপ্ত নেতা আবু বক্কর সিদ্দিক রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক ও দায়িত্বপ্রাপ্ত নেতা আব্দুল বারি পলাশ।

উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজনুর রহমান শাহীনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি আনোয়ার পারভেজ বাবু, ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল রহমান, শাহিন কাদির জোয়ারদার, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার, আরিফুল ইসলাম সুমন, প্রচার সম্পাদক মাহমুদ খান ডন, কৃষি বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন, বকুল আহম্মেদ, খন্দকার মিজানুর রহমান, সদস্য বজলার রহমান বকুল, জেলা তাঁতী লীগ নেতা ওবায়দুর রহমান রাব্বি, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আলী ইনাম ইনোকীসহ প্রমুখ।

সম্মেলন শেষে আবুল কালাম আজাদকে সভাপতি, তাজনুর রহমান শাহীনকে সাধারণ সম্পাদক করে শাজাহানপুর উপজেলা কৃষক লীগের কমিটি ঘোষনা করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৩৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২

দৈনিক প্রথম দৃষ্টি |

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com