বৃহস্পতিবার ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শার্শায় অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ করলেন শেখ আফিল উদ্দিন এমপি

  |   শনিবার, ১১ এপ্রিল ২০২০

শার্শায় অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ করলেন শেখ আফিল উদ্দিন এমপি

মোঃ মাসুদুর রহমান শেখ,বেনাপোলঃ করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ দিন আনা দিন খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) সকালে আফিল জুট উইভিং মিলস্ লিমিটেডের ভিতরে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে শার্শা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলার ১১টি ইউনিয়নের ১৮২টি গ্রাম ও ১টি পৌরসভায় নিজস্ব অর্থায়নে চেয়ারম্যানদের মাধ্যমে ১০ হাজার অসহায়-দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন ৮৫ যশোর-১ শার্শা আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

এসময় ট্রাক বোঝায় খাদ্য সামগ্রী বিভিন্ন এলাকায় পাঠানোর আগে জুট মিলের ভিতরে স্থানীয় অসহায় মানুষের মাঝে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন, আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার সহ ১১টি ইউনিয়নের সকল চেয়ারম্যান ও স্থানীয় সকল পর্যায়ের নেতাকর্মীরা।

এসময় শেখ আফিল উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এরপর বেনাপোল ও শার্শায় প্রধানমন্ত্রীর আহবানে যেসব খেটে খাওয়া সাধারণ মানুষ নিজেদেরকে গৃহবন্দী করে ফেলেছেন পর্যায়ক্রমে তাদের মাঝেও খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে। তিনি বলেন, অসহায়-দুস্থ পরিবার যেনো না খেয়ে থাকে তার পুরো দায়-দায়িত্ব আমি নিয়েছি। সেই সাথে তিনি সমাজের বিত্তশালীদেরও সামর্থ অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

Facebook Comments
advertisement

Posted ১১:২৬ পূর্বাহ্ণ | শনিবার, ১১ এপ্রিল ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com