বুধবার ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শার্শায় সম্প্রীতি বাংলাদেশ এর সংলাপ অনুষ্ঠান

  |   সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০

শার্শায় সম্প্রীতি বাংলাদেশ এর সংলাপ অনুষ্ঠান

বেনাপোল প্রতিনিধিঃ বাঙ্গালীর হাজার বছরের সম্প্রীতি ঐতিহ্য নতুন করে সবার মাধ্যে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে সম্প্রীতি বাংলাদেশ নামে একটি জাতীয় একটি সংগঠন শার্শায় সম্প্রীতি সংলাপ এর অনুষ্ঠান করেন।

সোমবার বেলা ১১ টার সময় শার্শা উপজেলা অডিটরিয়মে সম্প্রীতি বাংলাদেশ এর আহবায়ক পিযুষ বন্দোপধ্যায় এর সভাপতিত্বে বিশেষ অতিথি স্বাগত বক্তব্য রাখেন সাবেক সভাপতি ও সম্প্রীতি বাংলাদেশ এর যুগ্ম আহবায়ক নসির উদ্দিন।
সংলাপ অনুষ্ঠানে সভাপতি পিযুষ বন্দোপধ্যায় বলেন মুক্তিযুদ্ধের চেতনা, বিভেদ সংঘাত ভুলে দেশকে সম্প্রীতির পথে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সংকল্প ”সম্প্রীতি বাংলাদেশ”।

অসাম্প্রদায়িক বাংলাদেশের জন্য মুক্তিযোদ্ধাদের আত্নহুতি ও জাতির সুর্য্য সন্তানদের রক্ত যেন বৃথা না যায় সেজন্য সবাইকে একত্রি হতে হবে। ধর্মের দোহায় দিয়ে যারা আমাদের মুক্তিযুদ্ধকে জলাঞ্জলি দিতে চায় তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমাদের আবার ১৯৫২, ১৯৫৪, ১৯৬৯ আর একাত্তরের মত এক হয়ে হিংস্র শকুনদের দলকে রুখে দেওয়ার জন্য কাজ করতে হবে।

webnewsdesign.com

এখনো সম্প্রীতি বিরোধী একটি শক্তি সমাজে দাঁড়িয়ে আছে। তারা নানা কৌশলে অপপ্রচার চালাচ্ছে। আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই করতে হবে। তিনি সকল সম্প্রদায়ের মানুষদের ভ্রাতৃত্বের ও সৌহার্দ্য বন্ধুত্বের মত বসবাস এবং একে অপরের সহযোগিতার আহবান জানান।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী অফিসার পুলক কামার মন্ডল, সম্প্রীতি বাংলাদেশ এর নির্বাহী সদস্য মিহির কান্তী ঘোষাল,শার্শা উপজেলা সম্প্রীতি বাংলাদেম এর সদস্য শ্রী বৈদ্যনাথ দাস স্থানীয় জনপ্রতিনিধি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

Facebook Comments Box
advertisement

Posted ৮:১৯ পূর্বাহ্ণ | সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com