শনিবার ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায়

শীতার্তদের পাশে দারাজ বাংলাদেশ

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   বুধবার, ২৭ জানুয়ারি ২০২১

শীতার্তদের পাশে দারাজ বাংলাদেশ

তেঁতুলিয়ার প্রান্তিক জনপদের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন দারাজের সিএসআর এন্ড সাস্টেইনাবল ডেভেলপমেন্টের বিভাগীয় প্রধান তানজিলা রহমান

“একটু উষ্ণতা” স্লোগান সামনে নিয়ে তেঁতুলিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে দারাজ বাংলাদেশ লিমিটেড। বুধবার বেলা ১১টায় দর্জিপাড়ায় ২শ অসহায়-হতদরিদ্র মানুষের শীতের কম্বল বিতরণ করেছে দারাজের আমাল ফাউন্ডেশন। বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
দারাজ বাংলাদেশের সিএসআর এন্ড সাস্টেইনাবল ডেভেলপমেন্টের বিভাগীয় প্রধান তানজিলা রহমান, আমাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং ডিরেক্টর ইশরাত করিম এবং দারাজের সিনিয়র এক্সিকিউটিভ মশিউর রহমান এবং শিশুস্বর্গ ফাউন্ডেশনের পরিচালক কবীর আকন্দ।

অনুষ্ঠানে দারাজের সিএসআর এন্ড সাস্টেইনাবল ডেভেলপমেন্টের বিভাগীয় প্রধান তানজিলা রহমান বলেন, আমার দারাজ হচ্ছে বাংলাদেশ লিমিটেডের একটি সামাজিক উদ্যোগ। এর লক্ষ্য হচ্ছে বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করা। দারাজের অন্যতম প্রজেক্টের মধ্যে আলোক এবং আভা অন্যতম। আভা প্রজেক্টের মাধ্যমে সারা বছর ব্যাপী মানুষের কল্যাণে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে।

বিগত পাঁচ বছর ধরে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে দেশের বিভিন্ন অঞ্চলে কাজ করে আসছে দারাজের আমাল ফাউন্ডেশন। সে হিসেবে আমরা উত্তরবঙ্গের চারটি জেলা (বগুড়া, সিরাজগঞ্জ, নাটোর) ও দক্ষিণের পটুয়াখালিতে গরীব ও অসহায় শীতার্থদের মুখে হাসি ফুটিয়ে তুলতে ১৩০৮টি কম্বল বিতরণ করেছি। আমার দারাজ এবং আমাল ফাউন্ডেশন অসহায় প্রান্তিক মানুষের পাশে সবসময় রয়েছে ও সবসময় মানুষের সেবায় পাশে থাকবে।

Facebook Comments
advertisement

Posted ১০:৩৩ পূর্বাহ্ণ | বুধবার, ২৭ জানুয়ারি ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com