রবিবার ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সখিপুর বিএফ শাহীন স্কুলের শিক্ষক যৌতুকের দাবীতে স্ত্রীকে তালাক

  |   রবিবার, ০৩ মে ২০২০

সখিপুর বিএফ শাহীন স্কুলের শিক্ষক যৌতুকের দাবীতে স্ত্রীকে তালাক

টাঙ্গাইল সংবাদদাতা :
টাঙ্গাইলের সখিপুর নলুয়া বিএফ শাহীন স্কুল এন্ড কলেজ এর সহকারি শিক্ষক আসাদুজ্জামান এর বিরুদ্ধে স্ত্রীকে নির্যাতন,যৌতুক আদায় ও আরো যৌতুকের দাবীতে স্ত্রী আলিমুন্নাহারকে মির্জাপুর উপজেলার পাথরঘাটা বাজারের কাজী আনিসুর রহমানের মাধ্যমে ২৮/৪/২০২০ইং তারিখে যেখানে করোনা ভাইরাজে মানুষ যখন আতংকিত, আফিস আদালত লকডাউন চলছে এদিকে সিল,স্বাক্ষর ও পোষ্টাঅফিস মাধ্যম ছারাই ভূয়া তালাকনামা লোক মারফতে শশুর বাড়িতে পাঠানোর অভিযোগ পাওয়া গেছে।
কাজী সহকারী আনিছুর রহমানকে মুঠোফোনে বলেন,এই তালাক নামার বিষয়ে আমরা কিছুই অবগত নই, এটা কে বা কারা দিয়েছে আমি কিছুই জানি না। বিএফ শাহীন স্কুলের সহকারি শিক্ষক আসাদুজ্জামান এর শশুর আ.রহিম বলেন, আসাদুজ্জামান বিএফ শাহীন কলেজের আইসিটি বিষয়ের সহকারি শিক্ষক। আমার মেয়ে ওই কলেজে পড়ার সময় প্রেম করে আমার মেয়েকে ২০১৪ সালে বিয়ে করে। বিয়ের পর মোটরসাইকেল ক্রয়,চিকিৎসা বাবদ ও বিভিন্ন অজুহাত সহ আলিমুননাহারের চাকরির কথা বলে আমার নিকট থেকে যৌতুকবাবদ ৭লাখ ৭০হাজার টাকা নিয়েছে এবং এখন আমার মেয়ের নামে জমি বিক্রি করার জন্য শারীরিকভাবে নির্যাতন করতে থাকে।
এক পর্যায়ে ভূয়া তালাকনামা পাঠায়। অত্যাচার নির্যাতন ও যৌতুক দাবীর জন্য টাঙ্গাইল কোর্টে দুইটি মামলা দায়ের করেছি এবং মির্জাপুর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। তাদের ইরামনি নামে তিন বছরের একটি কন্যা শিশু রয়েছে। আসাদুজ্জামান এর পিতার নাম তারিকুল ইসলাম মাতা আমলা খাতুন গ্রাম মোল্লাটারী পো-হারাগাছ উপজেলা-কাউনিয়া জেলা- রংপুর।
এ বিষয়ে বিএফ শাহীন স্কুল এন্ড কলেজ এর সহকারি শিক্ষক আসাদুজ্জামান মুঠোফোনে পারিবারিক বিষয়ে কিছু বলতে নারাজ। তার স্ত্রী আলিমুন্নাহার বলেন,এগুলো সব অভিনয়,অভিনয় করেই আমাকে বিয়ের পর থেকে টাকার জন্য এভাবেই অত্যাচার,নির্যাতন করে আসছে,এরপরেও থামেনি আমার নিজ নামে ১০শতাংশ জমি বিক্রি করে টাকা না দিলে আমাকে তালাকসহ গুমখুন করবে বলে জানান, আবার ও আজ ৩/৫/২০২০ইং ১৩নং বাশঁতৈল ইউ.পি চেয়াম্যান এর ম্যাধমে গ্রাম পুলিশ দ্বারা তালাকনামা পাঠায়, এটা আবার কোন তালাক আমি এই নির্যাতনের বিচার চাই ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com