শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলে বাবার সামনে ছেলের মৃত্যু

  |   বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০

সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলে বাবার সামনে ছেলের মৃত্যু

মোঃকবির হোসেন, টাংগাইল প্রতিনিধি : টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় বাবার সামনে ছেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে বাবার সামনে মাজেদুর রহমান নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।


মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে আজ ৪ জুন বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে।টাঙ্গাইলের নাগরপুর উপজেলা ভাড়রা ইউনিয়নের উড়াডাব গ্রামের বাসিন্দা মোঃ মাজেদুল ইসলাম সকালে তার বাবাকে নিয়ে মোটরসাইকেলে রওনা হয় গাজীপুরের উদ্দেশ্যে।


জানা যায়, মোটরসাইকেলে তার একমাত্র ছেলে মাজেদুল বাবাকে পেছনে বসিয়ে রওনা হয়েছিলেন গাজীপুরের উদ্দেশ্য। তারা যখন পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে পৌছায় ঠিক তখনই পেছন থেকে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী কণক পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক অামিনুল ইসলাম বাসের চাকায় পিষ্ঠ হয়ে মারা যায়। এ রিপোর্ট লেখাকালীন পর্যন্ত বাসের চালক পাকুল্যা ফিলিং স্টেশন পাম্পে অাটক অাছেন।ছেলের মৃত্যুতে বাবা কোন ভাবেই মেনে নিতে পারছেন না বাবার সামনে সন্তানের দেহে একটু অাচ পড়ুক কোন বাবাই চান না অথচ আজ সেই বাবার সামনেই সন্তান চলে গেলেন না ফেরার দেশে।
প্রত্যক্ষদর্শীরা জানায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে বাবার সামনে মাজেদুর রহমান নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। সকালে মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

Facebook Comments
advertisement

Posted ৭:০৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com