বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ উদ্বোধন

রাকিবুল ইসলাম, সাতক্ষীরা :   |   শনিবার, ২৪ অক্টোবর ২০২০

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ উদ্বোধন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে জরুরী বিভাগ উদ্বোধন করেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,‘সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগ চালু হওয়ার মধ্য দিয়ে সাতক্ষীরাবাসীর দীর্ঘদিনের দাবী আজ পূরণ হল। সাতক্ষীরার সুনাম ও ঐতিহ্য ধরে রাখার পাশা পাশি চিকিৎসা সেবায় ও সুনাম অর্জন করতে হবে। সারা বাংলাদেশের মধ্যে করোনা চিকিৎসা সেবায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল উন্নতমানের সব থেকে ভাল চিকিৎসা সেবা দিয়েছে।

মহান আল্লাহর রহমতে এ জেলায় করোনায় মৃতের হার সব চেয়ে কম। চিকিৎসা সেবায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা চিকিৎসা সেবায় অনেক আন্তরিক। স্বাস্থ্য বিভাগের ডিজির সাথে আমি কথা বলেছি। তিনি নতুন করে ৫জন ডাক্তার পাঠিয়েছেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জন্য।

পর্যায়ক্রমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জনবল ও সকল ইকুপমেন্ট প্রদান করবেন বলে জানিয়েছেন। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল জননেত্রী শেখ হাসিনার উপহার। এসময় উপস্থিত সকলের কাছে জননেত্রী শেখ হাসিনার জন্য নেক হায়াত ও সুস্থ্যতা কামনা করেন এমপি রবি।’

জরুরী বিভাগ উদ্বোধন শেষে এমপি রবি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের বিভিন্ন ওয়ার্ড, অপারেশন থিয়েটারসহ জরুরী বিভাগের সকল সেক্টর ঘুরে ঘুরে দেখেন।
এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো. আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কাজী হাবিবুর রহমান, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. রফিকুল ইসলাম, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. কুদরত-ই খুদা, বিএমএ’র সভাপতি ডা. আজিজুর রহমান, ডা. মোখলেছুর রহমান, ডা. রুহুল কুদ্দুস, ডা. কাজী আরিফ আহমেদ, মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য অধ্যাপক সালেহা আক্তার প্রমুখ। এ সময় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ও মেডিকেল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
advertisement

Posted ৫:২৮ অপরাহ্ণ | শনিবার, ২৪ অক্টোবর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com