বৃহস্পতিবার ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সান্তাহারে এসএসসি ২০১৭ ব্যাচের ইফতার বিতরণ

  |   শুক্রবার, ০৮ মে ২০২০

সান্তাহারে এসএসসি ২০১৭ ব্যাচের ইফতার বিতরণ

রাকিবুল হাসান ,আদমদিঘী(বগুড়া) প্রতিনিধি :
বিশ্ব আজ মহামারী করোনাতে আতঙ্কিত পুরো বিশ্ব। বাংলাদেশেও এই মহামারী করোনার প্রভাব ব্যাপক। গত ২৫ মার্চ থেকে চলে আসা অঘোষিত লকডাউন এ মানবতের জীবন কাটাচ্ছে অসহায় দরিদ্রশ্রেণীর মানুষগুলো। বগুড়ার আদমদিঘী উপজেলাতেও এ চিত্রটি আরও স্পষ্ট। এই উপজেলায় দিন এনে দিন খাওয়া মানুষগুলো বর্তমানে হয়ে পরছেন কর্মহীন।
করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষর পাশে দাড়ানোর চেষ্টা করেছে এসএসসি ১৭ ব্যাচের শিক্ষার্থীরা। পবিত্র রমজান মাসে সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার বিতরণ করেন তারা।
জানা যায়, শুক্রবার তারা ইফতার বিতরণ করে সান্তাহার পৌর এলাকার বি.পি স্কুল মার্কেটে। বিকেল ৪টা ৩০ মিনিট থেকে বি.পি স্কুল এলাকায় দরিদ্র ও অসহায় মানুষের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ২০০শত প্যাকেট ইফতার বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন এসএসসি ব্যাচের সাদ, আরিফ, ঋষি, ঐশ্বর্য্য, অনিক, সুপ্রভ, হিমেল, মেহেদি, দ্বীপ, রিপন, প্রান্ত, শাওন, শৈবাল, অনয়, ফাইন, সাদমান, শুভ, হাসিব, নাহিদ, আজিজ, আকাশ, সোহেল, সাদাত, নিয়ত, অন্যনা, প্রীতি ,ইভা , সূহী, ফারিয়া, প্রিভা, প্রাপ্তি, অর্ণা, জেসি, মমি, আনিকা, ফারা, রিফা, জিম, সূচী, মিম, তানিয়া, সাদিয়া, শ্রুতি, সৃষ্টি প্রমুখ।
এছাড়া ও ইফতার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সান্তাহার সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা তানভী রহমান তনুর, সাংবাদিক রাহুল পারভেজ, রাকিবুল হাসান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এস.এস.সি ১৭ ব্যাচের ইবনে সাদ বলেন, আমাদের সমাজে অনেক বিত্তশালী মানুষ রয়েছে। কিন্তু কেউ দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের খোঁজ খবর নেয় না। তবে আমাদের এই উদ্যোগ দেখে অনেকেই সাহায্য ও সহযোগীতার হাত বাড়িয়ে দিবেন বলে আশা করি।

Facebook Comments Box
advertisement

Posted ১:৪০ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ মে ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com