মঙ্গলবার ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সেলফি তুলে এক পরিবারের ৫ জনের আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক :   |   রবিবার, ২৮ নভেম্বর ২০২১

সেলফি তুলে এক পরিবারের ৫ জনের আত্মহত্যা

ঋণের বোঝার চাপ সইতে না পেরে একই পরিবারের ৫ জন আত্মহত্যা করেছেন। ইঁদুরের বিষ খেয়ে আত্মহত্যা করেন তারা। আত্মহত্যা করার আগে বিষ হাতে সেলফিও তোলেন সবাই মিলে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ভোপালে।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে পরিবারের সবাই সম্মিলিতভাবে বিষপান করেন। ঋণের দায়ে হেনস্তার জেরেই এই কাণ্ড ঘটান তারা। রীতিমত পরিকল্পনা করেই আত্মহত্যার সিদ্ধান্ত নেয় ওই পরিবারের সদস্যরা। বুধবার রাতে পরিকল্পনা করে বৃহস্পতিবার সকালে প্রথমে পোষ্য ২ কুকুরকে বিষ খাওয়ায় ওই পরিবার। তারপর রাতে নিজেরাও ইঁদুর মারার বিষপান করেন। এমনকি আত্মহত্যার আগে একযোগে তারা একটি সেলফিও তোলেন। ওই পরিবারের আত্মীয়রা এই মর্মান্তিক ঘটনার খবর পেয়ে ঘটনস্থালে ছুটে আসেন। এ ঘটনায় ৪ জন মহিলাকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ।

এরপরই শনিবার দিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় একটি ভিডিও। যেখানে দেখা যায় যে, সঞ্জীব যোশীর স্ত্রী অর্চনা জানাচ্ছেন যে, তাদের একটি বাড়ি ছাড়াও ৩টি জমি রয়েছে। যেগুলি বিক্রি করে তারা ঋণ শোধ করতে চেয়েছিলেন। কিন্তু তাদের সেটুকু সময়ও দেওয়া হয়নি। উল্টো বুধবার রাতে তাদের বাড়ির সামনে ঝামেলা করা হয়।

webnewsdesign.com

অর্চনা যোশী আরও জানান, প্রথমে ভেবেছিলেন শুধু তার স্বামী ও তিনিই আত্মহত্যা করবেন। কিন্তু তারপর ছেলে-মেয়েদের কী হবে, সে কথা ভেবে পরিকল্পনায় বদল আনেন। সবাই মিলে আত্মহত্যার সিদ্ধান্ত নেন। সূত্র:জি২৪ঘণ্টা

Facebook Comments Box
advertisement

Posted ৫:৪১ অপরাহ্ণ | রবিবার, ২৮ নভেম্বর ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com