সোমবার ১৬ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

স্বাধীনতা দিবসে বাংলাবান্ধা জিরোপয়েন্টে বিজিবি-বিএসএফ যৌথ প্যারেড

জেলা প্রতিনিধি,পঞ্চগড়:   |   রবিবার, ২৭ মার্চ ২০২২

স্বাধীনতা দিবসে বাংলাবান্ধা জিরোপয়েন্টে বিজিবি-বিএসএফ যৌথ প্যারেড
বাংলাদেশের মহান স্বাধীনতার ৫১তম বার্ষিকী  উপলক্ষে দেশের সর্বউত্তরের জেলা পঞ্চগড়ের বাংলাবান্ধা আইসিপি জিরোপয়েন্ট বিজিবি- বিএসএফ জয়েন্ট রিট্রিট সেরিমণি অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার(২৬ মার্চ) বিকেল সাড়ে ৪ টায় বাংলাবান্ধা জিরোপয়েন্টে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বর্ডার সিকিউরিটি ফোর্সের উপস্থিতিতে সামাজিক দুরত্ব বজায় রেখে আনন্দঘন ও জাকজমকপূর্ণ পরিবেশে এ জয়েন্ট রিট্রিট অনুষ্ঠিত হয়।
জয়েন্ট রিট্রিট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রিজিয়ন কমান্ডার (অতিরিক্ত মহাপরিচালক),বর্ডার গার্ড বাংলাদেশ,উত্তর পশ্চিম রিজিয়ন,রংপুর, বিগ্রেডিয়ার জেলারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি,পিএসসি এবং আইজি বিএসএফ,নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার, শ্রী অজয় সিং।
এছাড়াও উপস্থিত ছিলেন বিজিবির কর্নেল সোহরাব হোসেন,পিএসসি,সেক্টর কমান্ডার,সেক্টর সদর দপ্তর,ঠাকুরগাঁও, লে. কর্ণেল গোলাম ফজলে রাব্বি,বিজিবিএম, পিএসসি, অধিনায়ক, পঞ্চগড়ব ১৮ ব্যাটালিয়ান ও বিএসএফ এর ডিআইজি, শিলিগুড়ি সেক্টর,শ্রী পরশু রাম,ভারপ্রাপ্ত কমান্ডেন্ট, ১৭৬ ব্যাটালিয়ান বিএসএফ,শ্রী হরিশ চন্দ্র এবং পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পঞ্চগড় পুলিশ সুপার মোঃ ইউসুফ আলী, পঞ্চগড় সদর উপজেলা  পরিষদ চেয়ারম্যান
আমিরুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ চন্দ্র সাহা, বাংলাবান্ধা ইমিগ্রেশন (ওসি) নজরুল ইসলাম,বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেডের পোর্ট ইনচার্জ আবুল কালাম আজাদসহ উভয় দেশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ,স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সদস্যগণ।
বিজিবি-বিএসএফ যৌথ প্যারেড কন্টিনজেন্ট চমকপ্রদ ও মনোমুগ্ধকর প্যারেড প্রদর্শন করেন । প্যারেড উপভোগ শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ বিজিবি – বিএসএফ এর সাথে ফটোশেসনে অংশগ্রহন করেন।
বাংলাদেশর মহান স্বাধীনতার ৫১তম বার্ষিকী উপলক্ষ্যে বিজিবি রিজিয়ন কমান্ডার এবং বিএসএফ ফ্রন্টিয়ার কমান্ডার এ ধরনের অনুষ্ঠানে দু’দেশের সম্পর্ক উন্নয়ন ও মানুষকে দেশপ্রেমে উদ্বুদ্ধ কবরে বলে তিনি অভিমত ব্যক্ত করেন। বিজিবি রিজিয়ন কমান্ডার এ জয়ন্ট রিট্রিট সেরিমনি অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আইজি বিএসএফ বিজিবিকে ধন্যবাদ জানিয়ে দিবসটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য প্রদান করেন। পরিশেষে বিজিবি-বিএসএফ ঐতিহাসিক জয়ন্ট রিট্রিট সেরিমনিকে স্মরণীয় করে রাখতে স্মারকচিন্হ বিনিময় করেন।
Facebook Comments Box
advertisement

Posted ২:২১ পূর্বাহ্ণ | রবিবার, ২৭ মার্চ ২০২২

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আহব্বান
আহব্বান

(212 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com