বুধবার ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

তেঁতুলিয়ায়

স্মার্টফোন চুরির ঘটনায় ফুফাতো ভাইয়ের হাতে মামাতো ভাই খুন

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :   |   বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

স্মার্টফোন চুরির ঘটনায় ফুফাতো ভাইয়ের হাতে মামাতো ভাই খুন

স্মার্টফোন চুরির ঘটনাকে কেন্দ্র কওে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দুলাল ইসলাম (১৭) নামে এক কিশোরকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।
বৃহস্পতিবার (১ জুলাই) বিকেলে উপজেলার তিরনইহাট ইউনিয়নের ঠুনঠুনিয়া গ্রামের মসজিদের সামনে এই হত্যাকান্ডটি ঘটে। এ ঘটনায় ঘাতক মুজিবুল্লাহ সৈকতকে (১৭) আটক করেছে মডেল থানা পুলিশ। ঘাতক সৈকত একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

নিহত দুলাল ঠুনঠুনিয়া এলাকার রবিউল ইসলামের ছেলে। ঘাতক নিহত দুলালের ফুফাতো ভাই।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাতে সৈকত দুলালের মোবাইলটি বাড়ি থেকে চুরি করে নিয়ে যায়। পরের দিন দুলাল তার স্যাম্ফনি-৩২ মডেলের স্মার্টফোনটি সৈকতের হাতে দেখতে পেয়ে নেয়ার চেষ্টা করলে তাদের মধ্যে আরেক তরফা ঝগড়া হলে দুলাল মারধরে আহত হয়। সে সময় সৈকত তাকে দেখে নেয়ার হুমকি দেয়।
এই বিরোধের জের ধরে বৃহস্পতিবার বিকেলে দুলাল মসজিদের সামনে স্থানীয় লোকজনের সাথে আড্ডা দেয়ার সময়ে সৈকত অতর্কিতভাবে ছুরি দিয়ে এলোপাতারি হামলা চালায়। এতে গুরুতর আহত হয়ে দুলাল মাটিতে লুটিয়ে পড়লে সৈকত পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে।

webnewsdesign.com

এদিকে দ্রæত দুলালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা.ইয়াসার হাবিব তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পুলিশ ঘাতক সৈকতকে গ্রেফতার করে।

প্রত্যক্ষদর্শী নিহতের চাচাতো ভাই হযরত আলী ও দেলোয়ার হোসেন জানান, ঘটনার সময় আমরা উপস্থিত লোকজনের সামনে সৈকত দুলালকে এলোপাতারিভাবে ছুড়ি দিয়ে আঘাত করতে দেখি। দুলালকে সবাই বাঁচানোর চেষ্টা করি, কিন্তু সৈকত মাত্রাতিরিক্ত নেশাগ্রস্ত হওয়ায় পেরে উঠতে পারিনি। এ ঘটনার ঘাতকের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেছেন এলাকাবাসী।

এ বিষয়ে নিহতের চাচা মশিউর রহমান জানান, কিছুদিন আগে দুলালকে স্মার্টফোনটি কিনে দেয়া হয়। ঘাতক সৈকত সম্পর্কে ভাগিনা হয়। সে বাড়িতে এসে আড্ডা দিত, খেতো। গত মঙ্গলবার রাতে দুলালের স্মার্টফোনটি চুরি হয়ে গেলে জানায়। ফোনটি চাইতে গেলে ঘটনাটি ঘটলো।

এ বিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ছায়েম মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে খুনের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপরই ঘাতক সৈকতকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

Facebook Comments Box
advertisement

Posted ৪:২১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুলাই ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com