রবিবার ১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সড়ক দূর্ঘটনায় নিহত নবদম্পতির লাশ দাফন, শোকাহত পরিবারের সাথে রেলমন্ত্রী

  |   শনিবার, ০৯ নভেম্বর ২০১৯

সড়ক দূর্ঘটনায় নিহত নবদম্পতির লাশ দাফন, শোকাহত পরিবারের সাথে রেলমন্ত্রী

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ  তেঁতুলিয়া-পঞ্চগড় জাতীয় মহাসড়কে বাস-ইজিবাইকের সংঘর্ষের ঘটনায় নিহত সাতজনের মধ্যে নবদম্পতির যুগল লাশ দাফন সম্পন্ন হয়েছে। আজ শনিবার বেলা ১১টায় তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের ডাকবদলী গোরস্থানে এই যুগল দম্পতির লাশ দাফন কার্য সম্পন্ন করা হয়।এসময় শতশত মুসল্লী জানাযায় অংশ নেন।

দূর্ঘটনায় সাতজনের নিহত হওয়ার খবর শুনে  বেলা ১২ টার সময় রেলপথ মন্ত্রী ও পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ নুরুল ইসলাম সুজন শোকগ্রস্ত পরিবারের সাথে দেখা করে সমবেদনা জ্ঞাপন করেন। এর সাথে তিনি ব্যক্তিগতভাবে অর্থ সহযোগিতা করে সরকারিভাবে আর্থিক সহযোগিতা করার কথা জানান।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সা’দাত সম্রাট, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মাদ ইউসুফ আলী, মডেল থানার ওসি জহুরুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ করিম সিদ্দিকী, শালবাহান ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান লিটন প্রমুখ। মাত্র ১ মাস ৫ দিন আগে মাঝিপাড়া ডাকবদলীর গ্রামে লাবু ইসলাম (২৯) এর সাথে বিয়ে হয় জগদলের সুলতান আলমের কন্যা মুক্তি বেগম (১৯) এর।  

গতকাল শুক্রবার দুপুরে মুক্তি বেগম স্বামীকে নিয়ে বোনের বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিলেন। মাগুরমারি চৌরাস্তা পর্যন্ত পৌছালে বিপরীতমুখী একটি যাত্রাবাহী বাস ইজিবাইকটিকে চাপা দিলে মর্মান্তিক দূর্ঘটনায় ঘটনাস্থলে তাঁদের মৃত্যু হয়। এ সময় ইজিবাইকে থাকা আরেক দম্পতি, চালকসহ আরও তিনজন মারা যান। নিহত অন্যরা ছিলেন জেলার সদর উপজেলার সুরিভিটা এলাকার আকবর আলী (৭০) ও তার স্ত্রী নুরিমা বেগম (৫৫), একই উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারি এলাকার ইজিবাইক চালক রফিক (২৮), সাতমেরা ইউনিয়নের রায়পাড়া এলাকার ফরহাদ হোসেন মাকুদ (৪৫) ও সাহেবজোত এলাকার আকবর আলীর স্ত্রী নার্গিস আক্তার (৪২)।

webnewsdesign.com

বছরখানেক আগে একই সড়কে ট্রাকের চাপায় ১২ জনের মৃত্যু হয়। মহাসড়কে ইজিবাইকের সাত যাত্রীর নিহতের ঘটনায় স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে উঠেন। তারা দুই ঘণ্টার বেশি সময় মহাসড়ক অবরোধ করে রাখেন এবং বিক্ষোভ করেন। এ দুর্ঘটনার জন্য হাইওয়ে পুলিশের অবহেলাকে দায়ী করছেন তারা। এ ঘটনায় জেলা প্রশাসকের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পাশাপাশি নিহত প্রত্যেককে ২০ হাজার টাকা করে নগদ সহায়তার ঘোষণা দিয়েছেন জেলা প্রশাসক।

এ বিষয়ে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বলেন, সড়ক দুর্ঘটনার কারণ অনুসন্ধানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিন কর্ম দিবসের মধ্যে তাদের প্রতিবেদন দিতে বলা হয়েছে। এছাড়া নিহত প্রত্যেককে ২০ হাজার টাকা করে অর্থসহায়তা দেয়ার ব্যবস্থা করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:২৪ অপরাহ্ণ | শনিবার, ০৯ নভেম্বর ২০১৯

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com