রবিবার ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হটলাইনে ফোন পেয়ে খাদ্যসামগ্রী নিয়ে হাজির ডিবির ওসি

  |   বুধবার, ২৯ এপ্রিল ২০২০

হটলাইনে ফোন পেয়ে খাদ্যসামগ্রী নিয়ে হাজির ডিবির ওসি

দেলোয়ার হোসেন ময়মনসিংহঃ বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রতিরোধে সরকার ঘোষিত ঘরে থাকার নির্দেশনায় বিপাকে পড়েছেন নিম্ন-আয়ের মানুষেরা। এসব সধারন মানুষের জন্য ময়মনসিংহ জেলা পুলিশের উদ্যোগে চালু করা হয়েছে হটলাইন।বৈশ্বিক মহামারি এই ভাইরাসের দুঃসময়ে সার্বিক সহযোগীতায় ও পুলিশের সামর্থ্য অনুযায়ী জেলা গোয়েন্দা কর্মকর্তা ও পুলিশ সদস্যরা সাধারণ মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন।

মাননীয় প্রধানমন্ত্রীর নিদেশ্য ঘরে ঘরে খাবার পৌঁছে দেবার লক্ষে ময়মনসিংহ জেলা পুলিশ,এর উদ্যোগে হটলাইনে ফোন পেয়ে প্রতিদিন রাত ১০ টা থেকে মধ্যরাত পযন্ত পরিবারের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে জেলা গোয়েন্দা সংস্থার কর্মকর্তা ও পুলিশ সদস্যরা।ইতিমধ্যে হটলাইনে ফোন পেয়ে ৭৫০ টি পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দেন এবং কর্মহীন, ছিন্নমূল, অসহায় ৩০০০ হাজার হতদরিদ্র মাঝে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

ময়মনসিংহ ডিবি ওসি জনাব মোঃ শাহ্ কামাল আকন্দ জানান ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমরা অসহায় হতদরিদ্র মধ্যবিত্ত পরিবারের জন্য একটি হটলাইন চালু করেছি।সেই হটলাইন নাম্বার এ কল দিয়ে সঠিক তথ্য দিলে আমি নিজে ও গোয়েন্দা সংস্থার কর্মকর্তা ও পুলিশ সদস্যরা খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে অসহায় হতদরিদ্র মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে।

webnewsdesign.com

এসময় ডিবি ওসি শাহ্ কামাল আকন্দ বলেন,বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের এই দুঃসময়ে সার্বিক সহযোগীতায় ও ময়মনসিংহ জেলা পুলিশের সামর্থ্য অনুযায়ী সাধারণ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। যতদিন এ দুর্যোগ থাকবে ততদিন ধাপে ধাপে আমারা এ কার্যক্রম অব্যাহত রাখব।

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৫ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ এপ্রিল ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com