শুক্রবার ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হাইওয়ে রোডে অবৈধ স্থাপনা নির্মাণ থেকে বিরত থাকুন – ত্রিশালের ইউএনও

কামরুজ্জামান মিনহাজ   |   সোমবার, ১৯ অক্টোবর ২০২০

হাইওয়ে রোডে অবৈধ স্থাপনা নির্মাণ থেকে বিরত থাকুন – ত্রিশালের ইউএনও

ময়মনসিংহ- ঢাকা মহাসড়কের ত্রিশাল অংশ এবং পৌরসভা এলাকার বিভিন্নস্থান পরিদর্শন করেছেন, ত্রিশালের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোস্তাফিজুর রহমান । সম্প্রতি এই ইউএনওর নেতৃত্বে হাইওয়ে রোডের পাশে এবং নানাস্থানে গড়ে উঠা অবৈধ দোকানপাটসহ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয় । এরই ধারাবাহিকতায় আজ সোমবার সকাল সাড়ে ৯টায় ইউএনও তার কার্যালয় থেকে হাইওয়ে রোডসহ পরিদর্শন করেন । পরিদর্শনকালে ত্রিশালবাসীর উদ্দেশ্যে ইউএনও বলেন, হাইওয়ে রোডের পাশে দোকান-পাট ও স্থাপনা নির্মাণ থেকে বিরত থাকতে হবে । যারা পৌর শহরের সৌন্দর্য নষ্ট করছেন তারাও এ ধরনের কাজ থেকে বিরত থাকুন। আমাদের অভিযান চলবেই চলবে।
ইউএনও মোস্তাফিজুর রহমান বলেন, যত ক্ষমতাবানই হোন না কেন, ত্রিশালের হাইওয়ে রোডসহ যেকোন রোডের পাশে দোকানপাট বা কোনো ধরনের নির্মাণসামগ্রী বা অন্য কোনো সামগ্রী রেখে ব্যবসা করতে পারবেন না। ত্রিশাল উপজেলা এবং ত্রিশাল পৌরসভা আমাদের সকলের, আমাদের আদরের। এই ত্রিশালে তৈকে আমরা জীবিকা নির্বাহ করি। ত্রিশালকে যত্রতত্রভাবে শেষ করে ফেলবেন, এটি হতে দেওয়া যাবে না, বলেন ইউএনও।
এদিকে হাইওয়ে রোডসহ যানবাহনে হিজড়ারা সাধারণ মানুষদের নিকট থেকে টাকা আদায় করছে দেখে ইউএনও তাদের একাজ থেকে বিরত থাকার পরামর্শ দেন । ইউএনও হিজড়াদের উন্নয়নে কর্মসংস্থান ও আত্মনির্ভরশীল হয়ে ওঠার পথ দেখাবেন বলে জানান । হিজড়াদের উন্নয়নে যদি সমাজের বিত্তবানরা দায়িত্ব নেন তাহলে তারা আর পিছিয়ে থাকবে না বলেও জানান ইউএনও । ভবিষ্যতে পরিকল্পনা করে হিজড়াদের পূনর্বাসন করতে তিনি ভূমিকা রাখবেন বলেন ইউএনও ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৫ অপরাহ্ণ | সোমবার, ১৯ অক্টোবর ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com