রবিবার ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

পৌরসভা নির্বাচন

হ্যাট্রিক করলেন মেয়র ভুট্টু

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   |   রবিবার, ১৭ জানুয়ারি ২০২১

হ্যাট্রিক করলেন মেয়র ভুট্টু

তোফাজ্জল হোসেন ভুট্রু

দুই বারের নির্বাচিত সাবেক মেয়র তোফাজ্জল হোসেন ভুট্রু আবারও নির্বাচিত হয়েছেন। শনিবার দ্বিতীয় ধাপের নির্বাচনে সান্তাহার পৌরসভার মেয়র হিসেবে ভুট্টু বেসরকারিভাবে নির্বাচিত হয়ে হ্যাট্রিক করলেন। তিনি বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকে

৭৭৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আশরাফুল ইসলাম মন্টু নৌকা প্রতীকে পেয়েছেন ৭৪০২ ভোট।

সদ্য নির্বাচিত মেয়র ভুট্টু প্রবাসী পাড়ায় ১৯৬৮ সালের ১জানুয়ারী জম্মগ্রহন করেন। তার বাবার নাম মৃত তাজের উদ্দিন এবং মায়ের নাম জায়েদা বেগম। তার শৈশব ও কৈশর কেটেছে সান্তাহার শহরে। এক সন্তানের জনক তোফাজ্জল হোসেন ভুট্রু ছাত্র জীবন থেকেই শহীদ জিয়ার আদর্শে অনুপ্রাণীত হয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতি মনে প্রাণে ধারণ করেন। ভুট্রু দীর্ঘদিন সান্তাহার পৌর বিএনপির সাধারন সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি সান্তাহার পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য। পাশাপাশি তিনি সান্তাহার শাখার বাস মালিক সমিতি ও বণিক সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন। ক্লিন ইমেজের হওয়ায় তিনি ২০১১ সালের ১১ জানুয়ারি বিএনপির সমর্থন নিয়ে প্রথম বারের মত সান্তাহার পৌরসভার মেয়র নির্বাচিত হন। এর পর ২য় বারের মত মেয়র নির্বাচিত হন ২০১৫ সালে ৩০ডিসেম্বর। আজ ১৬ জানুয়ারী বেসরকারিভাবে নির্বাচিত হয়ে ৩য় বারের মতো হ্যাট্রিক করলেন তিনি।

webnewsdesign.com

উল্লেখ্য, ১৯৮৮ সালের মে মাসে ১০ দশমিক ৫৪০ বর্গকিলোমিটার এলাকা জুড়ে যাত্রা শুরু করা সান্তাহার পৌরসভাটি প্রথম শ্রেণির পৌরসভায় উন্নীত হয় ২০১৭ সালে। ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত এই পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৬ হাজার ১৭২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ৮০৪ জন এবং নারী ভোটার ১৩ হাজার ৩৬৮ জন ।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৪০ পূর্বাহ্ণ | রবিবার, ১৭ জানুয়ারি ২০২১

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

কবিতা- মৃত্যু
কবিতা- মৃত্যু

(566 বার পঠিত)

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯
Email
prothomdristy@gmail.com