মঙ্গলবার ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

২ ফুট উচ্চতার বরের ৬ ফুট উচ্চতার বউ!

  |   শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯

২ ফুট উচ্চতার বরের ৬ ফুট উচ্চতার বউ!

অনলাইন ডেস্ক :
বিদেশে গ্র্যান্ড রিসেপশন। এলাহি আয়োজন। ১৩টা দেশ থেকে আমন্ত্রিত অতিথিরা। জাঁকজমকপূর্ণ এই বিয়ের আয়োজন কার জন্য? যদি ভেবে থাকেন কোনো সেলিব্রিটির কথা বলছি, তা হলে খুব একটা ভুল ভাবছেন না। টেলিভিশনের পর্দায় হয়তো দেখা যায় না তাঁকে, তবে আক্ষরিক অর্থে তিনি সেলিব্রিটিই।

পাকিস্তানের বুরহান ক্রিস্টি। ছোটবেলায় পোলিওয় আক্রান্ত হয়েছিলেন বুরহান। দুর্ভাগ্যবশত তিনি হাঁটাচলার ক্ষমতা হারান। হুইলচেয়ারই তাঁর ভরসা।

মাত্র দুই ফুট লম্বা বুরহান তাঁর কাছের লোকেদের কাছে অবশ্য বোবো নামেই পরিচিত। বুরহানের সর্বক্ষণের সঙ্গী ওই বিদ্যুত্চালিত হুইলচেয়ারই। সম্প্রতি নরওয়ের অসলোয় এলাহি আয়োজনে তিনি তাঁর দীর্ঘদিনের প্রেমিকা ফউজিয়াকে বিয়ে করলেন।

webnewsdesign.com

ফউজিয়া ছয় ফুট লম্বা। ভালোবাসা যে বাঁধনছাড়া, তা ফের প্রমাণ করলেন বুরহান-ফউজিয়া। বোবোর স্ত্রী ফউজিয়া পাকিস্তানের পঞ্জাব প্রদেশের বাসিন্দা। বোবোর প্রতি তাঁর ভালোবাসা কতটা? কতটা ভালোবাসেন তা ভাষায় প্রকাশ করা যায় না বলে জানিয়েছেন ফউজিয়া। নিজের হাতে বোবোর নামের ট্যাটু করে রেখেছেন তিনি, এক সংবাদমাধ্যমকে ফউজিয়া নিজেই জানিয়েছেন এ কথা।

বুরহান-ফউজিয়ার বিয়েতে ১৩টা দেশের অতিথিরা আমন্ত্রিত ছিলেন। নিজের বিয়েতে পঞ্জাবি গানে ‘নেচে’ আসর মাতিয়েছেন বোবো। হুইলচেয়ারে বসে ফউজিয়ার হাত ধরে তিনি বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করেন। অতিথিরা সকলেই হাততালি দিয়ে তাঁদের স্বাগত জানান।

বোবোর পরনে ছিল ফর্ম্যাল শার্ট-ব্লেজার আর ফউজিয়া পরেছিলেন হালকা রঙের লেহেঙ্গা। সামাজিক যোগাযোগ মাধ্যম ভীষণ জনপ্রিয় বোবো। তাঁর বিয়ের ভিডিয়ো ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। ভিডিয়োয় বোবোকে হিন্দি সিনেমার ডায়ালগ বলতেও শোনা গিয়েছে।

পোলিও আক্রা’ন্ত বোবো কিন্তু ভীষণ এলাহি জীবনযাপন করেন। তিনি একা হাতে অনেক ব্যবসা সামলান। তার মধ্যে বোবো লাইফস্টাইল, শুটস্ অ্যান্ড ম্যানেজমেন্ট অন্যতম। ব্যবসার সূত্রে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে রয়েছে‌ন তাঁর বন্ধুরা। এছাড়া নরওয়েতে সালমন খানের ‘বিইং হিউম্যান’ অভিযানেও তিনি সক্রিয় ভূমিকা নিয়েছিলেন।

২০১৭ সালে বিশ্বের বেস্ট ইনস্পিরেশনাল পারসন অ্যাওয়ার্ড পান তিনি। নায়ক-নায়িকা থেকে ক্রিকেটারদের সঙ্গে নিত্য ওঠাবসা তাঁর। বোবোর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে উঁকি দিলে তার বহু প্রমাণ মেলে। বিয়ের অনুষ্ঠানের শেষে তিনি ফউজিয়ার হাত ধরে জানান, “আমরা লভ ম্যারেজ করেছি। সুখী দম্পতি হওয়ার চেষ্টা করব আমরা।”

Facebook Comments Box
advertisement

Posted ১২:১০ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com