শনিবার ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

৩য় ধাপে বড়গাঁও ও সেনুয়া ইউনিয়নে রওশনুল হক তুষারের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

  |   বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০

৩য় ধাপে বড়গাঁও ও সেনুয়া ইউনিয়নে রওশনুল হক তুষারের খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:


ঠাকুরগাঁও সদর উপজেলায় করোনা সংকটে ঘরবন্ধী কর্মহীন, শ্রমজীবী, নিম্ম আয়ের পরিবারের মাঝে সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষারের নিজস্ব অর্থায়নে পবিত্র রমজান উপলক্ষে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) ৪নং বড়গাঁও ইউনিয়ন পরিষদে ১০০শত, ২২নং সেনুয়া ইউনিয়নে ১০০ শত মোট দুই ইউনিয়নের ২০০ জন অসহায়, কমহীন ও দরিদ্র ব্যক্তির মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ৫০০ গ্রাম তেল, ৭৫০ গ্রাম সোলা, ৫০০ গ্রাম লবন, ৫০০ গ্রাম মুড়ি এসব খাদ্য ও ইফতার সামগ্রী বিতরন করেন।

বড়গাঁও ইউনিয়নে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- বড়গাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রভাত কুমার সিং, বড়গাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনি দেবনাথ, সাবেক সাধারণ সম্পাদক বাবুল চন্দ্র দেবনাথ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহেরুল ইসলাম হেলাল, ইউনিয়ন স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাহিম, দাহিরুল ও ইউনিয়নে ইউ.পি সদস্যসহ স্থানীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

সেনুয়া ইউনিয়নে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- সেনুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নোভেল কুমার সিং, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর জামান রবি, বড়গাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু ও ইউনিয়নের ইউ.পি সদস্যসহ স্থানীয় নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রওশনুল হক তুষার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক করোনাভাইরাস সংক্রমণের এই সময়ে কেউ যেন অভুক্ত না থাকে এবং আসন্ন পবিত্র রমজানে ধর্মপ্রাণ মুসলমান ভাইদের যেন খাবারের কষ্ট না হয় সেই জন্য ১ম ধাপে ৫০০শত, ২য় ধাপে ৩০০শত, ৩য় ধাপে ২০০শত কর্মহীন অসহায় মানুষদের জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে স্ব স্ব এলাকার জনপ্রতিনিধি, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সম্পাদকের মাধ্যমে খাদ্য ও ইফতার সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। পবিত্র রমজান উপলক্ষে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। এর ধারা অব্যাহত রেখে মানুষের কল্যানে কাজ করে যাওয়ার জন্য রওশনুল হক তুষার সকলের দোয়া প্রত্যাশি।

Facebook Comments
advertisement

Posted ১০:০০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০

দৈনিক প্রথম দৃষ্টি |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
প্রকাশক
মাসুদ করিম সিদ্দিকী
ব্যবস্থাপনা সম্পাদক
মিজানুর রহমান সিদ্দিকী রঞ্জু
সম্পাদক
এস কে দোয়েল
প্রধান প্রতিবেদক
আব্দুল্লাহ আল মাহাদী
অফিস ব্যবস্থাপনা
নিসা আলী
সম্পাদকীয় কার্যালয়
৫/সি, আফতাবনগর মেইন রোড, রামপুরা, ঢাকা।
আঞ্চলিক প্রধান কার্যালয়
চৌরাস্তা বাজার, তেঁতুলিয়া, পঞ্চগড়
ফোন
+৮৮০১৭৫০-১৪০৯১৯ (সম্পাদক)
+৮৮০১৭১৮-৭৭২৭৪৯ (বার্তা-সম্পাদক)
Email
prothomdristy@gmail.com